গোলাপি টপের ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে সুগভীর ক্লিভেজ! ফের হট অবতারে হাজির ঝুমা বৌদি


কখনো শাড়ি তো কখনো বিকিনি। ঝুমা বৌদির মন বোঝা সত্যিই কঠিন। হইচই ওটিটি প্ল্যাটফর্মের ‘দুপুর ঠাকুরপো’ সিরিজের নাম শুনলেই স্বস্তিকার পরেই যাঁর নাম আসে, তিনি হচ্ছেন অন্তরা সরকার ওরফে মোনালিসা। একদা ভোজপুরী, তামিল ও ওড়িশা ইন্ডাস্ট্রি কাঁপানো এই ‘আইটেম গার্ল’ ইন্সটায় ধরা দিয়েছেন হট অবতারে। খুব সাধারণ সাজ পোশাকেও যেন তার যৌবন আগুন ঝড়ে পড়ছে।

https://www.instagram.com/p/CFuAv50FyS6/?igshid=1t012cpqm6ho3

সম্প্রতি করোনা আতঙ্কের মাঝেও নানারকম ছবি ইন্সটায় আপলোড করে দর্শকদের আবদার পূরণ করেছেন তিনি। আজ তিনি সেজেছেন গোলাপি টপ, আর ডেনিমে। আর সেই টপের ফাঁক দিয়েই উঁকি দিচ্ছে তার সুগভীর বিভাজিকা। ঠোঁটে রাঙিয়েছেন ম্যাচিং লিপস্টিকে। ছবি পোস্ট করতেই ঝুমা বৌদির যৌবন ঝড়ে কুপোকাত নেটপাড়ার তরুণ তুর্কীরা।

https://www.instagram.com/p/CFzLJeAFu_i/?igshid=mj06p8laajjj

এদিকে করোনাকালে স্বামী বিক্রান্ত সিংহ রাজপুতের সঙ্গেই গৃহবন্দী হয়ে দিন কাটাচ্ছেন মোনালিসা। আর সেই সব ছবিই মাঝে মাঝে সোশ্যাল মিডিয়ায় দিয়ে প্রায়শই দর্শক মনে উষ্ণতা ছড়াতে দেখা যায় বাঙালীর একান্ত আপন ঝুমা বৌদিকে। এদিকে এর আগেও প্রাত্যহিক রুটিনে থাকা শরীর চর্চা থেকে শুরু বিভিন্ন মহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে দেখা গেছে মোনালিসাকে। সেখানে শাড়ির পাশাপাশি একাধিকবার পশ্চিমি পোশাকেও দেখা মিলেছে তাঁর।


Like it? Share with your friends!

644
644 points