বিনোদন

পাতলা শিফনের শাড়িতে স্পষ্ট বোঝা যাচ্ছে নাভী, বোম্ব ফিগারে হাজির হয়ে ঝড় তুললেন ঝুমা বৌদি

বাঙালি অভিনেত্রী মোনালিসা (Monalisa ) , অভিনেত্রীর আসল নাম অন্তরা বিশ্বাস। মোনালিসা মানেই পুরুষদের মনে উত্তেজনার পারদ, মোনালিসা মানেই দেওয়রদের ঘুম উড়ে যাওয়া।হইচই ওটিটি প্ল্যাটফর্মের ‘দুপুর ঠাকুরপো’ সিরিজের নাম শুনলেই স্বস্তিকার পরেই যাঁর নাম মাথায় আসে আসে, তিনি হচ্ছেন অভিনেত্রী অন্তরা বিশ্বাস ওরফে মোনালিসা। সোশ্যাল মিডিয়াতেও একের পর এক সাহসী ছবি শেয়ার করেন অভিনেত্রী।

কেরিয়ারের শুরুতে ভোজপুরি ও ওডিশার ইন্ডাস্ট্রিতে কাজ করেছিলেন। এপর্যন্ত প্রায় ১০০ এরও বেশি ভোগপুরী সিনেমায় অভিনয় করেছেন মোনালিসা। এরপর নিজের দুর্দান্ত অভিনয় ও চরম জনপ্রিয়তায় বলিউডেও প্রবেশ করেছেন অভিনেত্রী। স্পেশালি অভিনেত্রীকে দেখলে আজ বাঙালির মনে আসে ঝুমা বৌদির নাম। বৌদির বয়স যেন উল্টো পথে হাঁটা দিয়েছে। সোশ্যাল মিডিয়াতে একেরপর এক বল ছবি শেয়ার করেন মোনালিসা যা দেখে রীতিমত ঘুম উড়ে যায় পুরুষদের। আর চরম জনপ্রিয়তার কারণে ছবি শেয়ার হওয়া মাত্রই ভাইরাল ও হয়ে পড়ে।

সম্প্রতি অভিনেত্রী দেশি লুকে হাজির হয়েছেন, বা আরো ভালোভাবে বলতে গেলে সেক্সি ঝুমা বৌদি রূপে সোশ্যাল মিডিয়াতে ধরা দিয়েছেন ঝুমা বৌদি। শিফনের পাতলা ফিন ফিনে শাড়িতে স্পষ্ট নাভি। আর সাথে মোনালিসার মারকাটারি ফিগার তো রয়েছেই। ইরাবতী সাজে বেগুনি রঙের পোশাকের ছবিগুলি শেয়ার করার পর তা ভাইরাল হয়েছে নিমেষেই।

Related Articles

Back to top button