গসিপবিনোদন

বাবার বয়সী এক ব্যক্তির সঙ্গে টানা ৬ বছর লিভ-ইন করেছেন ঝুমা বৌদি! ফাঁস মোনালিসার কেচ্ছা

হইচই ওটিটি প্ল্যাটফর্মের ‘দুপুর ঠাকুরপো’ সিরিজের নাম শুনলেই স্বস্তিকার পরেই যাঁর নাম মাথায় আসে আসে, তিনি হচ্ছেন অন্তরা বিশ্বাস ওরফে মোনালিসা। ভক্তদের মন জুগিয়ে চলতে ভালোই জানেন অভিনেত্রী। সদ্য ৩৭ শে পা দিয়েছেন মোনালিসা। টলিউডের থেকেও তার সিনে জগতে অভিষেক ভোজপুরি সিনেমার হাত ধরে। প্রায় ১৩০ টিরও বেশি ভোজপুরি ছবিতে কাজ করেছেন মোনালিসা।

অভিনয়ের থেকেও তিনি বেশি চর্চিত তার সাহসী পার্সোনালিটির জন্য৷ দুপুর ঠাকুরপো ওয়েবসিরিজে তার শরীরী হিন্দোল, আবেদনময়ী চাহনিতে ঘুম উড়েছে অনেক দেওয়রদের।

ভক্তদের খুশি রাখতে সিদ্ধহস্ত তিনি। কখনো শাড়ি, কখনো বিকিনি, কখনবা ওয়েস্টার্ন ড্রেসে লাগাতার ছবি পোস্ট করে নয়া নয়া অবতারে হাজির হন ঝুমা বৌদি। তার ব্যক্তিগত জীবন নিয়েও কৌতুহলের শেষ নেই নেটিজেনদের।

জানা গিয়েছে কেরিয়ারের শুরুতে, মোনালিসার বাবার বয়সী এক ডিভোর্সি ব্যক্তির সঙ্গে টানা ৬ বছর লিভ-ইন সম্পর্কে ছিলেন তিনি। সেই ব্যক্তির নাম মদন। বিগ্রেড ছবিতে অভিনয় করতে করতেই নিজ চেষ্টায় সমস্ত লাইম লাইট কেড়ে নিয়েছেন এই অভিনেত্রী। সম্প্রতি মদনের সঙ্গে তার বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে।

মদনের সঙ্গে টানা ৬ বছর সম্পর্ক থাকলেও এই বিষয়ে বিশেষ মুখ খোলেন না অভিনেত্রী। তার সঙ্গে বিচ্ছেদের পর বিক্রান্ত সিং রাজপুতের সঙ্গে রিলেশনে জড়ান মোনালিসা।২০১৬ সালে তারা বিয়ে সারেন।

Related Articles

Back to top button