বিনোদনভাইরালভিডিও

‘কাঁটা লাগা উইমা’ গানে ঝুমা বৌদির উদ্যম নাচ, লাস্যময়ী মোনালিসার ভিডিও দেখতে উপচে পড়ছে ভিড়

মোনালিসা ওরফে ঝুমা বৌদি, দুপুর ঠাকুরপো সিজন টু-তে তার আবেদন আর দুষ্টু অভিনয়ে ঘুম ওড়ার জোগাড় হয়েছিল অসংখ্য পুরুষ ভক্তদের। মোনালিসা মানেই পুরুষদের মধ্যে বাড়তে থাকা উত্তেজনার পারদ, মোনালিসা (Monalisa) মানেই দেওয়রদের ঘুম ওড়ার জোগাড়, আর সাথে সাথে মোনালিসা মানেই সাহসী ছবি।

একসময় সাউথ ইন্ডাস্ট্রি কাঁপানো এই ‘আইটেম গার্ল’ বর্তমানে কাঁপাচ্ছেন টলিপাড়া। মোনালিসার অভিনয় হোক বা আইটেম ডান্স, সবেতেই মজেছে বাঙালি সহ বিহারের অধিকাংশ যুবক। তাই বাঙালি তরুণ তরুণীদের কাছে ঝুমা বৌদি এখন খুব কাছের একটি নাম। সোশ্যাল মিডিয়াতে লক্ষ লক্ষ অনুগামীও রয়েছে অভিনেত্রীর।

অনুগামীদের জন্য মাঝে মধ্যেই হাতে গরম ভিডিও নিয়ে হাজির হন ঝুমা বৌদি থুড়ি মোনালিসা। আর সম্প্রতি নেহা কক্কর (Neha Kakkar) ও টোনি কক্করের (Tony Kakkar) ‘কাঁটা লাগা (Kata Laga)’ গানে রইল ভিডিও বানিয়ে তাক লাগিয়ে দিয়েছেন অভিনেত্রী। রিল ভিডিওতে হাতকাটা চুড়িদারেই নাচতে দেখা যাচ্ছে মোনালিসাকে।

দুর্দান্ত এই নাচের ভিডিও ইতিমধ্যেই ঝড়ের বেগে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ৬২ হাজারেরও বেশি দর্শকে দেখেছেন এই ভিডিওটি। আর ভিডিও দেখে যে ধুকপুকানি বেড়ে গিয়েছে সেটা আর বলার অপেক্ষা রাখে না। ভিডিওর কমেন্ট বক্সে অনেকেই সে কথা প্রকাশও করেছেন নির্দ্বিধায়।

প্রসঙ্গত, বলিউডের পুরোনো ‘কাঁটা লাগা’ গানটিকে রিমেক করেই নতুন এই গান তৈরী করেছেন টোনি কক্কর ও নেহা কক্কর। গানটি বর্তমানে ট্রেন্ডিংয়ে আছে ঠিকই, তবে গান রিলিজ হবার পর ট্রোলিংও কম হয়নি। টোনি কক্করের এই গান শোনার পর নেটিজেনরা রীতিমত ট্রোলের বনোঁয়া বইয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়াতে।

Related Articles

Back to top button