বিনোদনভাইরালভিডিও

দুপুর ঠাকুরপো! পূজার বর কুনালের সঙ্গে ঘনিষ্ঠভাবে উদ্দম নাচলেন ঝুমা বৌদি

মোনালিসা ওরফে ঝুমা বৌদি, দুপুর ঠাকুরপো সিজন টু-তে তার আবেদন আর দুষ্টু অভিনয়ে ঘুম ওড়ার জোগাড় হয়েছিল অসংখ্য পুরুষ ভক্তদের। মোনালিসা মানেই পুরুষদের মধ্যে বাড়তে থাকা উত্তেজনার পারদ, মোনালিসা (Monalisa) মানেই দেওয়রদের ঘুম ওড়ার জোগাড়, আর সাথে সাথে মোনালিসা মানেই সাহসী ছবি।

মোনালিসা

একদা ভোজপুরী, তামিল ও ওড়িশা ইন্ডাস্ট্রি কাঁপানো এই ‘আইটেম গার্ল’ ইন্সটায় ফের ধরা দিয়েছেন হট অবতারে। মোনালিসার অভিনয় হোক বা আইটেম ডান্স, সবেতেই মজেছে বাঙালি সহ বিহারের অধিকাংশ যুবক। তাই বাঙালি তরুণ তুর্কিদের কাছে ঝুমা বৌদি এখন খুব কাছের একটি নাম।

অন্যদিকে বাংলার আরেক তাবড় অভিনেত্রী পূজা ব্যানার্জির বোল্ডনেস নিয়েও নতুন করে বলার কিছুই নেই। গত ৯ই অক্টোবর মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন পূজা ব্যানার্জি ( Puja Banerjee) । করোনার জেরে পূজা কুণাল বার্মা ( Kunal Verma) ধুমধাম করে বিয়ের অনুষ্ঠানের পরিকল্পনা ভেস্তে যায়। তাই সদ্য মা বাবা হওয়ায় বেজায় খুশি এই তারকা দম্পতি। এতদিন খুদের সঙ্গে বিভিন্ন মুহূর্তের ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন এই তারকা দম্পতি। এখন ছটফটে ছোট্ট খুদেকে নিয়েই সময় কাটাচ্ছেন অভিনেত্রী। প্রায়শই কৃশিবের বিভিন্ন ছবি ভিডিও পোস্ট করতে দেখা যায় পূজাকে।

পূজা এবং মোনালিসার বন্ধুত্ব বেশ গভীর। মাঝে মাঝেই দুজনকে একসঙ্গে সময় কাটাতে দেখা যায়। কখনো পার্টিতে, কখনো বা বাড়ির নিখাদ আড্ডায়, আবার কখনো ভিডিও কলেও আড্ডা দিতে দেখা গিয়েছে মোনালসা এবং পূজাকে।

কিন্তু এবার পূজা নয় পূজার স্বামী কুণাল বার্মার সঙ্গে ‘ডোন্ট রাশ’ চ্যালেঞ্জ নিলেন ঝুমা বৌদি। ক্যাপশনে লিখলেন ‘আমাদের প্রথম রিল ভিডিও’। গোলাপি খোলামেলা ওয়ানপিসে বেশ ঘনিষ্ঠ ভাবেই কুনালের সঙ্গে নেচেছেন মোনালিসা। পূজা কমেন্টে লিখেছেন, “তোমাদের আরও ভিডিও বানানো উচিৎ “।

 

View this post on Instagram

 

A post shared by MONNALLISA (@aslimonalisa)

Related Articles

Back to top button