বিনোদনভিডিওসিরিয়াল

রক্তচোষা বাদুড় থেকে রোম্যান্টিক ঋষি! ফুলশয্যার রাতে বরের নতুন রুপ দেখে ভয়ে কাঁপছে পিহু

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। তাই তাই বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই সিরিয়াল প্রেমী যে কোনো দর্শকই টিভির রিমোট নিয়ে বসে পড়েন পছন্দের সিরিয়াল দেখতে। তাই প্রতিদিন সিরিয়ালে দেখা একপ্রকার অভ্যাসে পরিণত হয় সকলের। আর সেই কারণেই প্রিয় চরিত্রদের না দেখলে যেন গোটা দিনটাই অসম্পূর্ন থেকে যায় দর্শকদের ।

টিআরপি রেটিংয়ের দৌড়ে এগিয়ে থাকতে সমস্ত চ্যানেলগুলিই চেষ্টা করছে ধারাবাহিকগুলিতে নতুনত্বের ছোঁয়া আনতে। স্টার জলসার এমনই একটি জনপ্রিয় সিরিয়াল হল, ‘মন ফাগুন’ (Mon Phagun)। পারিবারিক ড্রামার প্রেক্ষাপটে শুরু হয়েছে ঋষি-পিহুর হারিয়ে যাওয়া প্রেমের এই মিষ্টি গল্প। ছোটোবেলায় হারিয়ে যাওয়া পুরনো প্রেম তাঁদের। ইতিমধ্যেই নানা ঘটনাপ্রবাহের মধ্যে দিয়ে বিয়ে হয়েছে তাঁদের।

Mon phagun rishi pihu, মন ফাগুন ঋষি, পিহু

অথচ তাঁরা কেউই এখনও পর্যন্ত জানে না নিজেদের আসল পরিচয়। তাই বিয়ের পরেও পিহু আজও মনে মনে ভালোবাসে তাঁর টুবাইদাকে। আর ঋষিও ভালোবাসে তাঁর ছোটোবেলার পুরনো প্রেমিকা প্রিয়দর্শিনীকে। ইতিমধ্যেই ঋষি-পিহুর বিয়ের মধ্যে দিয়ে সিরিয়ালে এসেছে নতুন টুইস্ট। তাই ‘নো টাচ’ শর্ত মেনে বিয়ে হলেও আপাতত তাতেই খুশি দর্শকরা।

Mon phagun rishi pihu, মন ফাগুন ঋষি, পিহু

এসবের মধ্যে বিয়ের দিনেই ঋষির হাতে এসে পৌঁছায় টুবাই দাকে লেখা পিহুর প্রেমপত্র। যা দেখে প্রথমে মনে হচ্ছিল এবার বোধ ঋষি-পিহু নিজেদের পুরনো প্রেম খুঁজে পাবে। কিন্তু এত তাড়াতাড়ি কি আর পুরনো প্রেম ফিরে পাওয়া যায়! এখনও অনেক সাধ্য সাধনা করা বাকি প্রিয়দর্শিনী-ঋষিরাজের।এসবের মধ্যেই ঋষির ঘরে অর্ধেক ভাগ বসিয়েছে পিহু। যা দেখে বেজায় চটে যায় ঋষি।

 

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

আর বিয়ের পর সব সিরিয়ালের মতোই এই সিরিয়ালেও দেখানো হচ্ছে ফুলশয্যার পর্ব। আর সেখানে আচমকাই বদলে যায় ঋষির ব্যবহার। পিহু ঋষিকে মনে মনে রক্তচোষা বাদুড় বলে ডাকে। সেই কাঠখোট্টা ঋষিকে হঠাৎ করে হাতে গোলাপ নিয়ে রোমান্টিক হতে দেখে ভ্যাবাচ্যাকা খেয়ে যায় পিহু। কি হচ্ছে কিছুই মাথায় ঢোকে না তাঁর। চ্যানেল কর্তৃপক্ষের তরফে শেয়ার করা এই ভিডিও দেখে পিহুর মতোই চোখ কপালে উঠেছে দর্শকদেরও।

Related Articles

Back to top button