বিনোদনভিডিওসিরিয়াল

সৌমেনের পর্দা ফাঁস করল পিহু! ভালো মানুষ বরের আসল চেহারা দেখে আকাশ থেকে পড়ল রুষা

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। তাই সারাদিনের ব্যাস্ত শিডিউলের শেষে সামান্য অবসর মিলতেই পছন্দের টিভি সিরিয়াল দেখেই মনের ক্লান্তি দুর করেন কমবেশি সকলেই। তাই সিরিয়ালপ্রেমীদের কাছে রীতিমতো স্ট্রেস বাস্টারের কাজ করে এই সিরিয়াল। ইদানীং দর্শকমহলে বিপুল জনপ্রিয় এমনই একটি মেগা সিরিয়াল হল স্টার জলসার ‘মন ফাগুন’(Mon Phagun)।

মাত্র অল্প কয়েকদিনের মধ্যেই ঋষি-পিহুর এই মিষ্টি প্রেমের গল্প মন ছুঁয়েছে দর্শকদের। সিরিয়ালের প্লট অনুযায়ী দেখা যাচ্ছে এই ঋষিরাজ এবং পিহু হলেন ছোটোবেলায় হারিয়ে যাওয়া পুরনো প্রেমিক-প্রেমিকা। ইতিমধ্যেই নানা ঘটনাপ্রবাহের মধ্যে দিয়ে পরিস্থিতির চাপে বিয়ে হয়েছে তাদের। কিন্তু কিছুদিন আগেই পিহু ঋষির আসল জানলেও এখনও পর্যন্ত ঋষি সেকথা জানে না।

উল্লেখ্য সিরিয়ালে রুষা বলে পরিচিত ঋষির দিদি আসলে ছোটো বেলায় হারিয়ে যাওয়া পিহুর নিজের দিদি। কিছুদিন আগেই সেই সত্যি টা রুষার সামনে আনার চেষ্টা করেছিল পিহু। এসবের মধ্যেই সিরিয়ালে এসেছে নতুন টুইস্ট। একেবারে আঁটঘাঁট বেঁধে পিহুও নেমে পড়েছে রুষার বর সৌমেনের কদর্য মুখোশ টেনে খুলে দিতে।


সিরিয়ালের প্লট অনুযায়ী দেখা যাচ্ছে ভালো মানুষের মুখোশ পরে থাকা রুষার বর সৌমেন আসলে ভীষণ খারাপ মানুষ। অপরাধের শেষ নেই তার। রুষার আগেও এক বিয়ে করা বৌ আর ছেলে রয়েছে তার। তার পরেও শুধুমাত্র সেন বাড়ির বিরাট সম্পত্তি হাতানোর লোভে মিথ্যে ভালোবাসার নাটক করে বিয়ে করে সে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)


টাকার লোভে সে এতটাই নীচে নেমে যায় যে নিজের প্রথম বিবাহিত স্ত্রী শালিনী আর ছেলেকে খুন করতেও হাত কাঁপেনা তার। এই সমস্ত সত্যি একেবারে প্রমাণ সহ বিবাহবার্ষিকীর দিনেই রুষার সামনে নিয়ে আসে পিহু। এমনই একটি ভিডিওতে দেখা যায় সৌমেন নিজের মুখে রুষাকে খুন করার কথা বলছে। ঈশ্বর তুল্য বরের মুখে এমন কথা শুনে কার্যত মাথায় আকাশ ভেঙে পড়ে রুষার।

Related Articles

Back to top button