বিনোদনভিডিওসিরিয়াল

মন ফাগুনে শুরু ভালোলাগার! ঝগড়া ভুলে পিহুর হাতে ওষুধ লাগাচ্ছে ঋষি

গোটা বাংলার দর্শকদের কাছে বিনোদনের একটা অন্যতম অঙ্গ হল সিরিয়াল (Serial)। তাই বিকেল গড়িয়ে সন্ধ্যা হতে না হতেই টিভির রিমোটের চ্যানেল ঘুরতে এসে পৌঁছায় পছন্দের টিভি সিরিয়ালে। নানান সিরিয়ালের মধ্যে নিজের পছন্দের সিরিয়াল দেখতে চায়ের কাপে চুমুক দিতে দিতে পরিবারের সকলে মিলে বসে পড়েন টিভির সামনে। সিরিয়ালের প্রিয় চরিত্রদের না দেখলে যেন গোটা দিনটাই অসম্পূর্ন থেকে যায় দর্শকদের কাছে।

টিআরপি রেটিংয়ের দৌড়ে এগিয়ে থাকতে সমস্ত চ্যানেলগুলিই চেষ্টা করছে ধারাবাহিকগুলিতে নতুনত্বের ছোঁয়া আনতে। তাই একঘেয়ে বস্তা পচা সিরিয়াল গুলিকে কাঁটছাটও করা হচ্ছে। আর সেই কারণেই স্টার জলসায় একই সঙ্গে এসেছে তিন তিনটি নতুন সিরিয়াল। তার মধ্যে অন্যতম একটি হল , ‘মন ফাগুন’ (Mon Phagun)। গত ২৬ জুলাই থেকে শুরু হয়েছে এই সিরিয়াল।

Mon Phagun Rishi Pihu মন ফাগুন ঋষি পিহু

পারিবারিক ড্রামার প্রেক্ষাপটে তৈরি হয়েছে এই মিষ্টি প্রেমের গল্প। যেখানে ছোটোবেলায় হারিয়ে যাওয়া পুরনো প্রেমকে খুঁজে পাওয়ার গল্প বলবে পিহু আর ঋষিরাজ । অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্টের প্রযোজনায় লক্ষণ ঘোষের পরিচালনায় এই মেগা সিরিয়ালে ঋষিরাজ এবং পিহুর চরিত্রে নবাগতা সৃজলা গুহর (Srijla Guha) সঙ্গে জুটি বেঁধেছেন টেলি জগতের হার্টথ্রব শন ব্যানার্জি (Sean Banerjee)।

শন – সৃজলা ছাড়াও এই সিরিয়ালে রয়েছেন বাংলা ইন্ডাস্ট্রির আরও একগুচ্ছ পরিচিত মুখ। বর্তমানে সিরিয়ালের শ্যুটিং চলছে কালিম্পংয়ে । এই সিরিয়ালের দুর্দান্ত লোকেশন থেকে শুরু করে মিউজিক সবকিছুতেই রয়েছে সিনেমাটিক টাচ। আর সেটাই এই সিরিয়ালের নির্মাতাদের অন্যতম ইউএসপি। আর তাই খুব অল্প দিনের মধ্যেই দর্শকদের অত্যন্ত কাছের হয়ে উঠেছে এই সিরিয়াল।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

সিরিয়ালের প্লট অনুযায়ী প্রায় রোজ দিনই পিহু আর ঋষিরাজের মধ্যে কোনো না কোনো বিষয়ে ঝগড়া লেগেই থাকে। কিন্তু সম্প্রতি দেখা গেছে ঋষির দিদির প্রাণ বাঁচাতে গিয়ে হাত কেটে গিয়েছে পিহুর। আর তাই পিহুর হাতে জোর করে ওষুধ লাগিয়ে দিচ্ছে ঋষি। এখানেই শেষ নয় বদরাগী নায়ক , নায়িকাকে ধন্যবাদ জানাচ্ছেন। আর ঋষির মুখে একথা শুনে অজ্ঞান হয়ে যায় পিহু।

Related Articles

Back to top button