বিনোদনভিডিও

ফাটা বাঁশের মতো গলা! গিটার বাজিয়ে ‘বেসুরো’ গান গেয়ে ট্রোলড ‘মন ফাগুন’এর পিহু, রইল ভিডিও

বাংলা টেলিভিশনে সম্প্রচারিত অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক ছিল ‘মন ফাগুন’ (Mon Phagun)। ঋষি এবং পিহুর (Pihu) দুষ্টু মিষ্টি দর্শকদের প্রচণ্ড পছন্দের ছিল। সেই ধারাবাহিক শেষ হয়ে বেশ কয়েকমাস হয়ে গিয়েছে। তবে দর্শকরা এখনও পর্যন্ত ‘মন ফাগুন’ এবং ঋষি পিহুকে ভুলে যায়নি। এই ধারাবাহিকের হাত ধরেই দর্শকদের ঘরের সদস্য হয়ে উঠেছিলেন ঋষি অভিনেতা শন বন্দ্যোপাধ্যায় এবং পিহু অভিনেত্রী সৃজলা গুহ (Srijla Guha)।

মডেলিংয়ের দুনিয়া থেকে অভিনয় জগতে পা রেখেছিলেন সৃজলা। অল্প কয়েকদিনের মধ্যেই দর্শকদের নয়নের মণি হয়ে উঠেছিল সে। ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পরেও সৃজলার জনপ্রিয়তায় কিন্তু একটুও আঁচ পড়েনি। বরং দিন দিন সেই জনপ্রিয়তা আরও বাড়ছে।

Srijla Guha launched her first poem book Forever January

পর্দার পিহু সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়। সেখানে তাঁর অনুরাগীর সংখ্যাও বেশ ভালো। মাঝেমধ্যেই নিজের কাজ, ব্যক্তিগত জীবন সম্পর্কিত নানান ছবি, ভিডিও সেখানে করে থাকেন সৃজলা। সম্প্রতি যেমন নিজের গান করার একটি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন অভিনেত্রী। আর তাতেই বাঁধে বিপত্তি।

Srijla Guha

সৃজলা অভিনয়ের পাশাপাশি যে দারুণ মডেল এবং নৃত্যশিল্পী তা অনেকেই জানেন। অভিনেত্রীর বেলি ডান্সও দেখেছেন অনেকে। তবে এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের গানের প্রতিভার সঙ্গে অনুরাগীদের পরিচয় করিয়ে দেন তিনি।

‘মন ফাগুন’ অভিনেত্রীর শেয়ার করা ভিডিওয় দেখা যাচ্ছে, গিটার বাজিয়ে একটি ইংরেজি গান করছেন তিনি। কিন্তু সেই গান এবং গিটার বাজানো কোনওটাই ভালো লাগেনি নেটিজেনদের। আর ব্যাস, এরপরই শুরু হয়ে যায় তুমুল ট্রোলিং। একের পর এক কমেন্ট করে সৃজলা কটাক্ষ করতে থাকেন নেটিজেনদের একাংশ।

Srijla Guha Trolled, Srijla Guha Trolled for singing

সৃজলার শেয়ার করা ভিডিওয় যেমন একজন লিখেছেন, ‘পুরো ফাটা বাঁশের মতো গলা’। আর একজন আবার লিখেছেন, ‘জঘন্য’। অনেকেই হাসতে হাসতে চোখ থেকে জল বেরনোর ইমোজিও কমেন্ট করেছেন। যদিও সবার যে সৃজলার গান খারাপ লেগেছে তা নয়। অনেকেই কমেন্ট করে জানিয়েছেন, পর্দার পিহুর গান খুব ভালোলেগেছে তাঁদের। অভিনেত্রীর এই নতুন প্রতিভা দেখে অনেকে আবার অবাকও হয়েছেন। একই ব্যক্তির মধ্যে এত প্রতিভা দেখে মুগ্ধ হয়েছেন অনেকেই।

Related Articles

Back to top button