বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

অভিনয়, মডেলিং থেকে দুর্দান্ত নাচ সবই পারে পিহু! অভিনেত্রী সৃজলার নাচে মুগ্ধ নেটিজেনরা

বাংলা সিরিয়ালের মধ্যে ষ্টার জলসার (Star Jalsha) ‘মন ফাগুন (Mon Phagun)’ দেখতে দেখতে দর্শকদের মধ্যে বেশ জনপ্রিয় হয়েছে। অবশ্য সিরিয়াল শুরুর আগে থেকেই সেটা বোঝা গিয়েছিল। কারণ জনপ্রিয় অভিনেতা শন ব্যানার্জীকে সিরিয়ালের মূল নায়কের চরিত্রে দেখা যাচ্ছে। আর পিহুর চরিত্রে আছেন অভিনেত্রী সৃজলা গুহ (Srijla Guha)। যেমন রূপ তেমনি দক্ষ অভিনয় করতে পারে সৃজলা, তাই কম সময়ের দর্শকদের মন জিতে নিতে পেরেছেন তিনি।

মন ফাগুন সিরিয়ালটি অভিনেত্রীর প্রথম সিরিয়াল। এর আগে মডেলিং করতেন সৃজলা। মডেলিংয়ের ক্ষেত্রেও বেশ জনপ্রিয়তা ছিল। সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রীর অনুগামী সংখ্যা দেখলেই সেটা বেশ বোঝা যায়। লক্ষাধিক ফলোয়ার রয়েছে অভিনেত্রীর। তাদের উদ্দেশ্যে মাঝে মধ্যেই রিল ভিডিও থেকে ছবি শেয়ার করেন সৃজলা। এমনকি সিরিয়ালের মেকআপ রূপ থেকেই সহঅভিনেত্রীদের সাথে মজাদার সমস্ত ভিডিও বানাতেও দেখা যায় তাকে।

তবে অভিনয় মডেলিংয়ের পাশাপাশি ভালো নাচতেও পারেন সৃজলা। সম্প্রতি ষ্টার জলসা চ্যানেলের অফিসিয়াল ইনস্টাগ্রাম থেকে সৃজলার একটি নাচের ভিডিও শেয়ার করা হয়েছে। যেখানে ‘ঝুমকা বারেলি ওয়ালা’ গানে নাচতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। হলুদ রঙের শাড়ি পরে পিহুর সাজেই নেচে উঠেছেন অভিনেত্রী। যদি দেখে রীতিমত মুগ্ধ নেটিজেনরা। সৃজলার নাচের ভিডিও দেখে রীতিমত প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন দর্শকেরা। ভিডিওর কমেন্ট বক্সে উপচে পড়েছে প্রশংসা।

এদিকে রিল ভিডিওর পাশাপাশি সৃজলার অভিনয়েও দিন দিন নজর করছে দর্শকদের। সিরিয়ালে রক্তচোষা বাদুড়কে শায়েস্তা করতে আর বৃষ্টিবাড়ি এসেছিল পিহু। যদিও সে বুঝতে পেরেছিল ঋষির কোনো ক্ষতি করতে চায় জামাইবাবু সৌমেন। ইতিমধ্যেই সেই দৃশ্য দেখানো হয়ে গিয়েছে সিরিয়ালের পর্দায়। আর মাথায় ও ঘাড়ে চোট পাওয়া ঋষিকে সেবা সুশ্রুষা করে সুস্থ করে তুলছে সে।

পিহুর এমন যত্ন দেখে ঋষি সেন নিজেও খানিকটা অবাক হয়ে গিয়েছে। বুঝতে শুরু করেছে যে আসলে পিহু কিন্তু তাঁর ক্ষতি চায় না। প্রসঙ্গত, আগেই বলা হয়েছে যে অভিনেত্রী মডেলিংয়েও বেশ জনপ্রিয় ছিলেন। চাইলে আপনিও একবার ঘুরে আসতেই পারেন অভিনেত্রীর ইনস্টাগ্রাম প্রোফাইলে।

Related Articles

Back to top button