বিনোদনসিরিয়াল

সাত পাকে বাঁধা পড়লেন পিহু ঋষিরাজ! বাস্তবেও শন – সৃজলার মনে প্রেমের ফাগুন

দুজনের কারোরই বিন্দুমাত্র ইচ্ছে ছিল না বিয়ে করার। কিন্তু ‘মন ফাগুন ‘ (Mon Fagun) ধারাবাহিকে পিহু এবং ঋষিরাজ শেষমেশ বাঁধা পড়লেন সাত পাকে। তবে এরপর এই বিয়ের ভবিষ্যৎ কী হতে চলেছে সেই নিয়েই এগোবে ধারাবাহিকের গল্প। এই প্রসঙ্গে ধারাবাহিকের পিহু ওরফে সৃজলা গুহ জানান, ‘দুজনের অমতেই বাধ্য হয়ে পর্দায় এই বিয়েটা হয়েছে। এর পর কী হবে তার উত্তর দেবে ধারাবাহিকের গল্পের মোড়।’

তবে ঋষিরাজ ওরফে শনের বক্তব্য, পর্দায় এই বিয়ে মেনে নেওয়া গেলেও বাস্তবে এমনটা কখনোই উচিৎ নয়। তার মতে, দুটো মানুষের মনের মিল, মতের মিল হলেই বিয়ে করা উচিৎ। গল্পের মতো বাস্তবে এমন জোর করে বিয়ে দেওয়ার পক্ষপাতী তিনি নন। মেহেন্দি, মালা বদল, সাতপাক, সিঁদুরদান-সহ বিয়ের সমস্ত নিয়ম নিখুঁত ভাবে দেখানো হয়েছে ঋষি-পিহুর বিয়েতে। পরিবারের চাপে এই বিয়ে করা ছাড়া যদিও আর কোনো উপায় ছিল না তাদের কাছে।

পর্দার বিয়ের নানান অভিজ্ঞতার কথা বলতে গিয়ে শন জানান, স্কুলে একজনের প্রেমে পড়েছিলেন তিনি। কিন্তু বড় হয়ে গিয়ে সবই বদলে গিয়েছে। এখন সেই মেয়েটির সঙ্গে যোগাযোগ থাকলেও প্রেম নেই। অন্যদিকে সিনেমাটিক এই ধারাবাহিকের হাত ধরেই প্রথমবার ধারাবাহিকে মুখ দেখালেন শ্রীজলা। কালিম্পং-এর শ্যুটিং-এ গিয়ে হোটেলে গীতশ্রীর সঙ্গে এক ঘরে থাকছিলেন সৃজিলা। দুজনেই বললেন, এই কয়েকদিনের আলাপে একে অপরের অনেক কথাই জেনে ফেলেছেন তাঁরা।

এমনই একটি বাংলা সিরিয়াল হল ‘এখানে আকাশ নীল’। সিরিয়ালের উজান-হিয়ার জুটি আজ মনে রেখেছে বাঙালি দর্শকেরা। সিরিয়ালে উজানের চরিত্রে অভিনয় করেছিলেন বাঙালি অভিনেতা শন ব্যানার্জী (Sean Banerjee)। এবার ফের সিরিয়ালের পর্দায় ফিরছেন উজান, তবে এবার নতুন সিরিয়াল ‘মন ফাগুন’ এর হাত ধরে। সিরিয়ালে নতুন অভিনেত্রী সৃজলা গুহ (Srijla Guha) এর সাথে দেখা যাবে ডঃ উজান থুড়ি শন ব্যানার্জীকে। সিরিয়াল ইন্ডাস্ট্রিতে একেবারেই নতুন অভিনেত্রী সৃজলা। অবশ্য সিরিয়ালের পূর্বে মডেলিং করতেন সৃজলা।

যেমনটা জানা যাচ্ছে দার্জিলিংয়ের মেয়ে সৃজলা। তবে দার্জিলিংয়ে বড় হলেও সৃজলার জন্ম কিন্তু সুদূর মেক্সিকোতে। অবশ্য বাংলা বলতে কোনো অসুবিধাই হয়না অভিনেত্রীর কারণ ছোট থেকেই বাড়িতে বাংলা ভাষার চর্চা ছিল। সেই কারণেই বাংলায় বেশ স্বচ্ছল অভিনেত্রী। বড় হয়ে মডেলিংয়ের দিকেই প্রথম আকর্ষণ হয় সৃজলার। মডেলিংয়ে কেরিয়ার গড়তে পাঁচ বছর আগে দার্জিলিং থেকে কলকাতায় আসেন অভিনেত্রী।

মেক্সিকোকে বলা হয় রূপলাবণ্যের দেশ। মেক্সিকান সুন্দরীদের রূপ যেন মনে হয় রঙতুলিতে আঁকা। এবার বলিউড নয় টলিউড মাতাতে চলেছে আর এক মেক্সিকান সুন্দরী সৃজলা। মেক্সিকো থেকে দার্জিলিং ঘুরে সোজা বাংলায়। এই নবাগতার সৌন্দর্যে হার মানবে যেকোনোও বলি নায়িকাও।

ইনস্টাগ্রামে ৪০ হাজারের কাছাকাছি অনুগামী রয়েছে সৃজলার। অনুগামীদের উদ্দেশ্যে মাঝে মধ্যেই একাধিক ছবি শেয়ার করে নেন অভিনেত্রী। কখনো ওয়েস্টার্ন পোশাকে হট লুকস তো কখনো দেশি পোশাকে দেখা গিয়েছে অভিনেত্রীকে। ছবি গুলি কম বেশি ভাইরালও হয়েছে সোশ্যাল মিডিয়াতে। এখন অপেক্ষা শুধু ‘মন ফাগুনের’ শুরু হবার।

Related Articles

Back to top button