ছবিবিনোদন

‘একদম মিয়া খলিফা লাগছে!’ ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে ব্যাপক ট্রলার শিকার নুসরত

গত কয়েকদিন সংবাদের শিরোনামে লাগাতার উঠে আসছে একটাই নাম নুসরত জাহান (Nusrat Jahan) । তার ব্যক্তিগত জীবন এবং বৈবাহিক সম্পর্ক নিয়ে বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছেনা তার। এদিন নুসরত বিবৃতি দিয়ে জানান, “নিখিলের সাথে তিনি কেবল সহবাস করেছেন, তাদের কোনোরকম বিয়েই হয়নি”। এদিকে অন্তঃসত্ত্বা অভিনেত্রীর বেবিবাম্পের ছবি ইতিমধ্যেই ভাইরাল নেটমাধ্যমে।

তবে নিখিল স্পষ্ট জানিয়েছেন নুসরতের সন্তানের বাবা তিনি নন। এই মন্তব্যের পরেই নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে উঠছে হাজারো প্রশ্ন। বিতর্ক চলছে যশ-নুসরতের সম্পর্ক নিয়েও। কিন্তু এত বিতর্কের মাঝেও একদিকে যেমন গর্ভ নিরোধক ওষুধের বিজ্ঞাপন করে চলেছেন নায়িকা, অন্যদিকে তেমনই সোশ্যাল মিডিয়ায় নিজের বেবি বাম্প ফ্লন্ট করে একাধিক ছবিও শেয়ার করে চলেছেন তিনি।

এদিকে নুসরতের সন্তানের পিতৃ পরিচয় কী তা নিয়ে এখনও বিতর্ক জারি রয়েছে। কেননা নিখিল আগেই জানিয়েছিলেন, নুসরতের আসন্ন বাচ্চার বাবা তিনি নন। তাকে নিয়ে একেরপর এক বিতর্ক মাথা চাড়া দিয়ে উঠলেও নুসরত সেসবে বিন্দুমাত্র কর্ণপাত না করেই বেশ নিজের ছন্দেই সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের মন রাখছেন তিনি। প্রায় প্রতিদিনই বেবিবাম্পের ছবি শেয়ার করে নতুন নতুন বার্তা দিয়ে চলেছেন অভিনেত্রী। কখনো গাছেদের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি, কখনো বা পজিটিভিটির বার্তা দিয়ে চলেছেন।

যদিও আজকাল নিজের ফুল ফ্রেম ছবি শেয়ার করছেন না অভিনেত্রী। এদিন চোখে চশমা এঁটে একদম নো-মেকাপ লুকে ছবি শেয়ার করেছেন নুসরত। পরনে পিঙ্ক রঙা ইনার। খোলা চুলে তার শরীর বেয়ে চুইয়ে পড়ছে অন্তঃসত্ত্বাকালীন জেল্লা। কিন্তু, তার ছবি মাত্রই কমেন্ট বক্সে উপচে পড়ে কুরুচিপূর্ণ মন্তব্য।

এই ছবিতেও তার অন্যথা হয়নি। কেউ কেউ তার বেবিবাম্প আড়াল করার কৌশলকে ঠুকে লিখেছেন, ‘ফুল পিলচার আর তোলাই হয়না?’৷ আবার এক নেটিজেন, জনৈক প্রাক্তন পর্ণস্টারের সঙ্গে অভিনেত্রীর তুলনা করে লিখেছেন, ‘একদম মিয়া খলিফা মিয়া খলিফা লাগতেছে’। যদিও এসবে বিশেষ মাথা না ঘামিয়ে নুসরত রয়েছেন নিজের তালেই। হয়ত কালকেই আবার তিনি হাজির হয়ে যাবেন নতুন কোনো ছবি নিয়ে।

Related Articles

Back to top button