খবরবিনোদনসিনেমা

বিবাহবিচ্ছেদ থেকে মাতৃত্ব, একই সামলাচ্ছেন নুসরত! এবার প্রকাশ্যে বললেন জীবনের লড়াইয়ের কথা

টলিউড অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। পেজ থ্রীর পাতায় বর্তমান অভিনেত্রীকে নিয়ে চর্চা যেন শেষ হবার নামই নেই। এর কারণ অভিনেত্রীর বৈবাহিক জীবনের সমস্যা আর সাথে মা হওয়া। ২০১৯ সালে ব্যবসায়ী নিখিল জৈনের (Nikhil Jain) সাথে বিয়ে হয়েছিল অভিনেত্রীর। এমনটাই ধারণা ছিল সকলের। কিন্তু এবার তাদের সম্পর্কে বিচ্ছেদের ছবি ধরা পড়লে নুসরত দাবি করেন তাদের নাকি বিয়েই হয়নি।

ধুমধাম করে বিয়ের আয়োজন একসাথে ছিলেন একবছরেরও বেশি সময় অথচ বিয়েই হয়নি! এই মন্তব্যের পরেই রীতিমত চর্চায় উঠে আসেন নুসরত। অন্যদিকে টলিউডের অভিনেতা যশ দাসগুপ্তের (Yash Dasgupta) সাথে প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়েছিল। যার জেরে  ব্যাপক চর্চা শুরু হয় নুসরতকে নিয়ে। তবে এই চর্চার আগুনে ঘি পড়ে যখন নুসরতের মা হবার খবর প্রকাশ্যে আসে।

নুসরত জাহান Nusrat Jahan

একদিকে বৈবাহিক সম্পর্ক ভাঙতে বসেছে, অন্যদিকে নতুন প্রেমের গুঞ্জনের মাঝে হটাৎ করেই গর্ভবতী অভিনেত্রী। এরপর থেকে যেন আলোচনা থামবার নাম নেই! কুরুচিকর মন্তব্য থেকে শুরু করে মিম সমস্ত কিছুই হয়ে গিয়েছে। তবে অভিনেত্রীর হবু সন্তানের বাবা কে সে বিষয়ে এখনো  পর্যন্ত কোনো কথাই শোনা যায়নি তার মুখ থেকে। সম্প্রতি একটি লাইভ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন অভিনেত্রী। সেখানে অভিনেত্রীর বক্তব্য নিয়েও শুরু হয়েছে আলোচনা।

Yash Dasgupta Nusrat Jahan

লাইভ ভিডিওতে নুসরত বলেছেন, সমাজের চোখ রাঙানিতে ভয় পেয়ে প্রতিবাদ করা যাবে না তবেই নাকি ভালো থাকা যাবে। এই কথার বিরুদ্ধে নিজের লড়াই নিজেকেই লড়তে হবে। কারণ কেউ কিছু বললে কিছু  বলা যাবে না, বাড়িতে স্বামী অত্যাচার করলেও সমাজের ভয়ে চুপ চাপ থাকতে হবে হলে মেয়েদের নিজস্বতাটাই হারিয়ে যাবে। এভাবে নয় মন খুলে আনন্দের সাথে বাঁচার কথাই বলছেন নুসরত।

Nusrat Jahan Nikhil Jain

তাঁর মতে যারা অসুবিধায় রয়েছেন প্রশাসনের সাহায্য নিন। তবে হ্যাঁ মুখ ফুটে বলতে হবে সমস্যার কথা। তাহলেই পাশে পাবেন সকলকে। এরপর আসেনুসরতের মা হবার প্রসঙ্গ। সেখানে তিনি বলেন, মা হওয়া একটা আশীর্বাদের মত, এটা মানতেই হবে। তবে নিজের শরীর ও মনকে তৈরী করতে হবে আগে, তবে মা হবার সিদ্ধান্ত নেওয়া উচিত।

এরপর অভিনেত্রীকে নিয়ে হওয়া ট্রোল ও কুমন্তব্যের সম্পর্কে জিজ্ঞাসা করা হয়। যার উত্তরে নুসরত জানান, এখন আর এই কুমন্তব্য গায়ে মাখি না। তাছাড়া স্বল্প বিদ্যা ভয়ংকরী, তাই যে কারোর সম্পর্কে মন্তব্য করার আগে তার সম্পর্কে জেনেই মন্তব্য করা উচিত নাহলে নয়। অভিনেত্রীর এদিনের লাইভ অনুষ্ঠানে হাজারো দর্শকেরা হাজির হয়েছিল, ফলে স্বাভাবিকভাবেই ভাইরাল হয়ে পড়েছিল ভিডিওটি।

Related Articles

Back to top button