ছবিবিনোদনভাইরাল

গর্ভাবস্তার সপ্তম মাসেও গ্ল্যামারাস মম টু বি কারিনা, ফাঁস করলেন স্বামী সাইফের গোপন তথ্য

বলিউডের (Bollywood) প্রথম সারির অভিনেত্রী কারিনা কাপুর (Kareena Kapoor)। আবার বলিউডের বেবো (Bebo) নামেও পরিচিত অভিনেত্রী। বর্তমানে অভিনেত্রী সাত মাসের অন্তঃসত্ত্বা। শীঘ্রই দ্বিতীয় সন্তান আস্তে চলেছে কারিনা ও স্বামী সাইফ আলী খানের ঘরে। এই মুহূর্তে স্বামী সাইফের আসন্ন ছবি ‘ভূত পুলিশের’ শুটিংয়ের জন্য প্রথম সন্তান তৈমুরকে নিয়ে সপরিবারে ধর্মশালার ও পালামপুরে দিন কাটাচ্ছেন অভিনেত্রী।

যদিও অন্তঃসত্ত্বা হবার কারনে অভিনেত্রী নিজের কাজ একেবারে বন্ধ রাখেননি। অক্টোবর মাসেও কারিনা তার আসন্ন ছবি ‘লাল সিং চাড্ডার’ শুটিংয়ের জন্য দিল্লি গিয়েছিলেন। অভিনেত্রী সোশ্যাল লাইফেও কম বেশি অ্যাক্টিভ রয়েছেন। এর আগে গর্ভাবস্থার পঞ্চম মাসে নিজের একটি সেলফি শেয়ার করেছিলেন। যাতে তার চেহারার প্রেগনেন্সি গ্লো বোঝা যাচ্ছিল স্পষ্ট। এবার অভিনেত্রী পালামপুর থেকেই আরো একটি ছবি শেয়ার করেছেন। এই ছবিতেও অভিনেত্রীর প্রেগনেন্সি গ্লো বোঝা যাচ্ছে।

অভিনেত্রী ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘ বাই বাই পালামপুর, এক দুর্দান্ত অভিজ্ঞতা হল। আর হ্যালো মুম্বাইয়ামি বাড়ি আসছি।’ স্বামী সাইফ আলী খানের শুটিং এর কারণে বিগত ২২ দিন ধরে ধর্মশালাতেই আছেন। এবছর দীপাবলিও পালন করেছেন। সেখান থেকেই। সম্প্রতি কারিনা কফিখাবার সময়ের একটি ছবি শেয়ার করেছিলেন। সাথে ক্যাপশন লিখেছিলেন ব্রেকফাস্ট উইথ বেবো। সেই ছবিতে অনেক সেলিব্রিটি রাই মন্তব্য করেছেন।

প্রসঙ্গত, এক সাক্ষাৎকারে কারিনা জানিয়েছেন প্রথমবার যখন প্রেগনেন্ট হয়েছিলেন কারিনা তখন অনেক পরিমান ওজন বেড়ে গিয়েছিল তার। কিন্তু দ্বিতীয়বার সেই ভুল করতে চাননা তাই ডায়েট কন্ট্রোল করছেন কারিনা।

Related Articles

Back to top button