বিনোদনভিডিওসিরিয়াল

কথামতো ৭ দিনের মাথায় নকল প্রিয়দর্শিনীর পর্দাফাঁস করল পিহু! রইল মন ফাগুনের ধামাকাদার প্রোমো

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। প্রতিদিন বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই বাড়ির ড্রয়িং রুমে বসে যায় একের পর এক নিত্যনতুন সিরিয়ালের আসর। বাংলার ঘরে ঘরে এখন দর্শকমহলে বাড়ছে বাংলা সিরিয়ালের চাহিদা। তাই সন্ধ্যা নামতেই একের পর এক ভিন্ন স্বাদের সিরিয়ালের ডালি নিয়ে হাজির হয় বিনোদনমূলক চ্যানেলগুলি।

এখনকার দিনে সিরিয়াল মানেই দর্শকদের রোজকারের অভ্যাস। এই কারণেই পছন্দ টিভি সিরিয়ালের একটাও পর্ব মিস করেন না অল্প দিনের মধ্যেই দর্শকমহলে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে স্টার জলসার বেশ কিছু সিরিয়াল। দর্শকমহলে বিপুল জনপ্রিয় এমনই একটি মেগা সিরিয়াল হল ‘মনফাগুন’ (Monphagun)। অত্যন্ত অল্প দিনের মধ্যেই ঋষিরাজ আর প্রিয়দর্শিনীর এই মিষ্টি প্রেমের গল্প মন ছুঁয়েছে দর্শকদের।

ধারাবাহিকে নায়ক ঋষির চরিত্রে বাংলার হার্টথ্রব শন ব্যানার্জি (Sean Banerjee) এবং নায়িকা প্রিয়দর্শিনীর চরিত্রে অভিনেত্রী সৃজলা গুহ (Srijla Guha)-র কেমিস্ট্রি দারুন পছন্দ দর্শকদের। তাই টিভির পর্দায় প্রিয় জুটি ঋষি পিহুর ঝগড়া, খুনসুটি থেকে রোম্যান্স সবকিছুই চুটিয়ে উপভোগ করেন সিরিয়ালপ্রেমী দর্শকরা ।


সিরিয়ালে সবেমাত্র কাছাকাছি এসেছিল টুবাইদা আর তার প্রিয়। তারাই যে একে অপরের ছোটোবেলায় হারিয়ে যাওয়া প্রেম সেই সত্যিটা জানার পর থেকেই একে অপরকে উজাড় করে ভালোবাসতে শুরু করেছিল তারা। তৈরি ছিল বিয়ের মন্ডপ। সাতপাক ঘুরে সাত জন্ম একে অপরের পাশে থাকার অঙ্গীকার করার কথা ছিল ওদের। কিন্তু তার আগেই কোথা দিয়ে উটকো ঝামেলার মতো নিজেকে প্রিয়দর্শিনী বলে দাবি করতে থাকে অপরিচিত একটি মেয়ে।

যাকে সবার মতো ঋষিও আসল প্রিয়দর্শিনী ভেবে নেয়। এরই মধ্যে সিরিয়ালে আসতে চলেছে মোড় ঘোরানো পর্ব। কথামতো ৭ দিনের মাথায় নকল প্রিয়দর্শিনীর মুখোশ খুলে দিল পিহু। এসে গিয়েছে মন ফাগুনের নতুন প্রমো। ওই মেয়েটা যে আসলে মিলি একথা তার ফোনে ফোন করা মল্লিকার থেকে জানতে পারে পিহু। এরপর দেখা যায় পিহুর মাথায় মেরে টানতে টানতে ফ্রিজে ঢুকিয়ে ফেলে সে। এরপর ফ্রিজ থেকে বেরিয়ে মিলির মুখোশ খুলে দেয় পিহু।

Related Articles

Back to top button