বিনোদন

কাহানি মে টুইস্ট! শঙ্খ স্যারের বিয়েতে নিমন্ত্রিত হয়ে এসে নিজেই কনে মোহর

বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক মোহর গত কয়েকদিন ধরেই টিআরপি দৌড়ে সবচেয়ে এগিয়ে রয়েছে। আর নিয়ম করে টিভির সামনে বসে দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করছে ধারাবাহিকের পরবর্তী টুইস্টের জন্য। ধারাবাহিকের নায়ক নায়িকা এখন দর্শককূলের বেশ পছন্দের জুটি।

শিক্ষক ছাত্রীর এই প্রেম মন কেড়েছে দর্শকদের। তবে মোহর মানেই পরতে পরতে মোচড়। এই মোহর শঙ্খ কাছাকাছি তো পরক্ষণেই বিচ্ছেদ। কদিন আগেই মোহর শঙ্খর গোপন বিয়ের পর্ব তুমুল হিট হয়েছিল। কিন্তু প্রিয় জুটির এই গোপন বিয়েতে খুশি নয় দর্শক। তাদের একটাই প্রশ্ন কবে সর্বসমক্ষে চারহাত এক হবে মোহর শঙ্খর।

আগে লুকিয়ে বিয়ে সারলেও শঙ্খ স্যারের জেঠুমনির কাতর আর্তিতে মোহরকে সরে যেতে হয়েছিল তার ভালোবাসার মানুষের জীবন থেকে। আর এরপরেই শ্রেষ্ঠা ম্যামের সঙ্গে শঙ্খ স্যারের বিয়ের তোরজোর শুরু হয়। তবে নতুন প্রোমোতে সাফ বোঝা গেল, শ্রেষ্ঠা নয় মোহরের সঙ্গেই বিয়ে হবে শঙ্খ স্যারের।

আগের প্রোমোতে শঙ্খ স্পষ্ট জানিয়েছিল মোহর না এলে সে বিয়ে করতেই যাবেনা। আর এবার মোহর নিমন্ত্রিত হিসেবে এলেও তাকে সোনার হার পরিয়ে আশীর্বাদ করে নেওয়া হয়। একদিকে নায়িকা যখন মনের মানুষের নতুন জীবনের জন্য আনন্দ কামনা করছে, তখন শঙ্খ মনে মনে বলছে- ‘কেমন শাস্তি দিয়েছিলে আমায়, আর কোনওদিনও আমায় ছেড়ে যাওয়ার কথা তুমি বলবে না মোহর’। প্রোমোর ক্যাপশনে স্পষ্ট লেখা- বউ যখন নিমন্ত্রিত।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Related Articles

Back to top button