বিনোদনভিডিওসিরিয়াল

‘মেয়েবাজ’ শঙ্খ স্যার! মোহর ছাড়াও ৬ জন নারীর সাথে ঘনিষ্ঠতা, সিরিয়াল বন্ধের ডাক নেটিজেনদের

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল গুলোর মধ্যে অন্যতম হল ‘মোহর'(Mohor)। কিন্তু দিনের পর দিন একঘেয়ে বস্তা পচা গল্প, আর দুর্বল কনটেন্ট দেখতে দেখতে কার্যত হাঁপিয়ে উঠেছেন দর্শকরা। টি আর পিও ঠেকেছে তলানিতে। যার জেরে ইতিমধ্যেই প্রাইম টাইমের স্লট হারিয়ে বহুদিন আগেই দুপুরের স্লটে চলে এসেছে সিরিয়ালটি।

দর্শকমহলে মোহর ও শঙ্খের (Shankha) রসায়নের জনপ্রিয়তা না কমলেও বার বার শঙ্খের জীবনে একের পর এক নতুন নারীর আগমনে বিরক্ত দর্শকরা। সিরিয়ালের শুরু থেকেই দেখা যাচ্ছে মোহরের জীবন বিষিয়ে তুলতে শঙ্খের জীবনে এসেছে একাধিক নারী। তবে মোহর বারে বারে শঙ্খকে ক্ষমা করে দিলেও কেন ক্ষমা করছে তা বোঝা যাচ্ছে না।

Viewers dont want to see mohor anymore

শুরু টা শ্রেষ্ঠাকে দিয়ে হলেও একে একে এই শঙ্খ স্যারের জীবনে এসেছে মোহর,অনুলেখা,অরুন্ধতী আর এবার আবার এসেছে ঊর্মি (Urmi)। প্রায় প্রতি মাসেই নায়কের জীবনে নতুন নতুন নারীর আগমনে বেজায় চটেছেন নেটিজেনরা। সম্প্রতি স্টার জলসায় একটি নতুন প্রোমো দেখা গেছে।

সেই প্রোমো দেখে এখনও যদিও শঙ্খ-উর্মির সম্পর্কের সমীকরণ বোঝা যাচ্ছে না। তবে উর্মি যে শঙ্খের পূর্বপরিচিত। উল্লেখ্য উর্মির চরিত্রে অভিনয় করতে চলেছেন লাবণী ভট্টাচার্য (Labani Bhattacharya)। বিয়ের পর কয়েকমাসের বিরতি নিয়ে ফিরেছেন অভিনয়ে।

‘মোহর’-এর নতুন প্রোমো শেয়ার করে তিনি সকলের শুভকামনা প্রার্থনা করেছেন। অন্যদিকে নতুন প্রোমো দেখে নেটিজেনদের একাংশ বলতে শুরু করেছেন, সিরিয়ালের নাম ‘মোহর’ না দিয়ে ‘শঙ্খের জীবনে বহু নারীর আগমন’ গোছের নাম দিতে পারতেন নির্মাতারা। আবার কেউ লিখেছেন ‘আর কোনো মেয়ে কি শঙ্খের জীবনে আসা বাকি আছে?’

Related Articles

Back to top button