গানবিনোদনভাইরালভিডিওসিরিয়াল

সাহেবের চিঠি শেষের আগেই ফিরল মোহর ম্যাজিক! নেটপাড়ায় ভাইরাল সোনামনি-প্রতীক জুটির ভিডিও

অবসর সময়ে মনের ক্লান্তি দূর করতে বাংলা সিরিয়ালের (Bengali Serial) জুড়ি মেলা ভার। তাই সারাদিনে পছন্দের সিরিয়াল  ছাড়া এক মুহূর্ত চলে না কারও। এমনিতে বছর, বছর কত সিরিয়াল যায় আসে, তারই মধ্যে এমন কিছু সিরিয়াল থাকে যা শেষ হয়ে গেলেও তার রেশ থেকে যায় দর্শকমহলে। বাংলা সিরিয়ালপ্রেমী দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয় এমনই একটি সিরিয়াল ছিল স্টার জলসার (Star Jalsha) ‘মোহর’ (Mohor)।

একসময় দর্শকমহলে এই সিরিয়ালের জনপ্রিয়তা ছিল আকাশছোঁয়া। ঝুলিতে একাধিকবার উঠেছে বেঙ্গল টপারের শিরোপা। এমনকি আজও এই সিরিয়ালের সাথে ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছে অসংখ্য সিরিয়ালপ্রেমী দর্শকদের আবেগ। তাই  টিভির পর্দায় সম্প্রচার শেষ হয়ে গেলেও সোশ্যাল মিডিয়ার পাতায় এই সিরিয়ালের নায়ক-নায়িকা শঙ্খ (Shankha)-মোহর (Mohor) জুটির জনপ্রিয়তা কমেনি আজও।
Viewers dont want to see mohor anymore

আজও এই পর্দার শঙ্খ স্যার আর তার মোহরকে খুব ভালোবাসেন দর্শক। ধারাবাহিকে নায়ক শঙ্খ চরিত্রে অভিনয় করেছিলেন জনপ্রিয় টেলি অভিনেতা প্রতীক সেন (Pratik Sen)। আর তার বিপরীতে মোহর চরিত্রে অভিনয় করে দর্শকদের ব্যাপক প্রশংসা কুড়িয়েছিলেন অভিনেত্রী সোনামণি সাহা (Sonamoni Saha)। প্রসঙ্গত গত বছরেই টিভির পর্দায় মোহর শেষ হওয়ার পর নতুন সিরিয়ালে কামব্যাক করেছেন সোনামণি-প্রতীক দুজনেই।

কিন্তু তা সত্ত্বেও মাঝে মধ্যেই সিরিয়ালের বিভিন্ন ফ্যানপেজ গুলিতেও ভেসে ওঠে পর্দার শঙ্খ মোহর জুটির নানান মিষ্টি মুহূর্ত। অনুরাগীরা পর্দার শঙ্খ মোহর জুটির নাম মিলিয়ে ভালোবেসে দিয়েছেন একাধিক নাম। তাই কেউ এই জুটিকে ডাকেন ‘সোনাতিক’ (Sonatik), আবার কেউ বলেন ‘মহোদীপ’। অনুরাগীরা আবারও তাদের একসাথে পর্দায় দেখতে চান। তাই হামেশাই তাদের কাছে আরও একবার জুটি বাঁধার অনুরোধ জানান অনুরাগীরা।

বাংলা সিরিয়াল,Bengali Serial,মোহর,Mohor,শঙ্খ,Shankha,প্রতীক সেন,Pratik Sen,সোনামণি সাহা,Sonamoni Saha,সোনাতিক,Sonatik,ভাইরাল ভিডিও,Viral Video,গানের পারফমেন্স,Music Perfomence

এরইমধ্যে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral) হয়েছে প্রতীক সোনামনির একসাথে অনুষ্ঠানে গান গাওয়ার একটি ভিডিও। সেই ভিডিও-তে দেখা যাচ্ছে দর্শকদের অনুরোধে একই মঞ্চে একসাথে দাঁড়িয়ে গান গাইছেন প্রতীক সোনামনি। ততক্ষণে প্রিয় সোনাতিক জুটির গলায় বিখ্যাত হিন্দি গান ‘জানু মেরি জান’ শুনে মেতে উঠেছেন উপস্থিত সকল দর্শক-শ্রোতারা। আর সেই ভিডিওরই একটা ছোট্ট অংশ সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই কমেন্ট সেকশনে ভালোবাসায় মুড়িয়ে দিয়েছেন অসংখ্য অনুরাগী।

Related Articles

Back to top button