বিনোদনসিনেমা

মোহর শেষ হতেই আসছে সোনামণির নতুন সিরিয়াল রঙ্গবতী! সত্যি জানালেন অভিনেত্রী নিজেই

সিরিয়াল এমনই একটি বিষয় যা শেষ হওয়ার পরেও রেশ থেকে যায় দর্শকদের মনে। তাই সিরিয়াল শেষ হয়ে গেলেও পছন্দের চরিত্রদের ভুলতে পারেন না দর্শকরা। প্রতিদিন টিভির পর্দায় দেখতে দেখতে কখন যেন সেই প্রিয় চরিত্ররাই একসময় হয়ে ওঠেন দর্শকদের একেবারে ঘরের মানুষ। সদ্য শেষ হয়েছে স্টার জলসার জনপ্রিয় মেগা সিরিয়াল মোহর (Mohor)। অভিষেক চ্যাটার্জীর (Abhishek Chatterjee)প্রয়াণের পরেই এই সিরিয়াল বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেন নির্মাতারা।

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় এই মেগা ধারাবাহিকের সমস্ত সুখ দুঃখের সাক্ষী বাংলার অসংখ্য দর্শক। দীর্ঘ আড়াই বছরের যাত্রা শেষে অবশেষে ইতি পড়েছে শঙ্খ আর মোহরের পথ চলায়। তাতেই মনখারাপ অসংখ্য ‘মোহদ্বীপ’ ভক্তদের। সিরিয়ালে শঙ্খর ভূমিকায় অভিনয় করেছিলেন অভিনেতা প্রতীক সেন (Pratik Sen) এবং মোহরের ভূমিকায় অভিনয় করেছিলেন অভিনেত্রী সোনামণি সাহা (Sonamoni Saha)। টিভির পর্দায় এই জুটিকে ফের একবার একসাথে দেখার অপেক্ষায় কার্যত মুখিয়ে রয়েছেন দর্শক।

তবে মোহদ্বীপ জুটিকে কবে একসাথে পর্দায় ফিরছেন তা এখনও জানা না গেলেও টেলিপাড়া সূত্রে খবর খুব শিগগিরই স্টার জলসার (Star Jalsha) নতুন প্রজেক্টে ফিরছেন অভিনেত্রী। শোনা যাচ্ছে সোনামণির আসন্ন সেই সিরিয়ালের নাম রঙ্গবতী। সোশ্যাল মিডিয়ায় মোহর অভিনেত্রীর নতুন প্রোজেক্টের খবর চাউর হতেই ভক্তদের মধ্যে দেখা গিয়েছে ব্যাপক উচ্ছাস।


ফেসবুকে অভিনেত্রীর ভক্তরা জানিয়েছেন স্টার জলসায় আসতে শুরু করেছে সোনামণি-র নতুন সিরিয়াল। ‘রঙ্গবতী’ নামে সেই আসন্ন ধারাবাহিকের নতুন প্রোমোও নাকি এসে গিয়েছে। অনেকেই বলছেন, সোনামণি সোনালি পোশাক পরে রঙ্গবতী গানে নাচছে। আর নীচেই নাকি লেখা আছে আসছে। নতুন সিরিয়াল নিয়ে শোরগোল শুরু হতেই এপ্রসঙ্গে মুখ খুলেছেন সোনামণি নিজে।

কিছুটা হলেও ইতিবাচক ইঙ্গিত দিয়েই অভিনেত্রী বলেছেন, “রঙ্গবতীর বিষয়ে খুবই প্রাথমিক কথা হয়েছে। কোনও কিছু চূড়ান্ত নয় আপাতত তেমন কিছুই কথা হয়নি কোনও চ্যানেলের সঙ্গে।” প্রসঙ্গত সিরিয়াল শেষ হলেও সোনামণি আগেই জানিয়েছিলেন ‘আমি মোটে দশ দিনের ব্রেক চাইছি। সবাই ছয় মাসের ব্রেক চায়।’ তাই এবার সেই কথা মতোই মোহরের খোলস অভিনেত্রী কে নতুন রূপে দেখার অপেক্ষায় মুখিয়ে রয়েছেন দর্শক।

Related Articles

Back to top button