বিনোদনসিরিয়াল

লীনা গাঙ্গুলির হাত ধরেই কমব্যাক মোহরের! জুটি বাঁধছেন শ্রীময়ীর এই অভিনেতার সাথে

বাংলা সিরিয়ালের প্রতি দর্শকদের আগ্রহ বেড়েই চলেছে প্রতিনিয়ত। আর এই মুহূর্তে বাংলা টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় লেখিকা হলেন লীনা গাঙ্গুলী (Lerna Ganguly)। তার এক সিরিয়াল শেষ হয় তো আর এক সিরিয়াল শুরু হয়। তাঁর লেখা স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ছিল শ্রীময়ী (Sreemoyee)। এই সিরিয়ালের দুই মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন টলিউড অভিনেত্রী ইন্দ্রাণী হালদার এবং অভিনেতা টোটা রায়চৌধুরী।

এই ধারাবাহিকে ইন্দ্রাণী হালদারের নাম দেওয়া হয়েছিল শ্রীময়ী। সিরিয়ালে তার ছেলের নাম দেওয়া হয়েছিল ডিংকা (Dinka)। এই চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন অভিনেতা সপ্তর্ষি মৌলিক (Saptarshi Moulik)। শোনা যাচ্ছে খুব তাড়াতাড়ি লীনা গাঙ্গুলীর নতুন সিরিয়ালের হাত ধরে পর্দায় ফিরতে চলেছেন অভিনেতা। আর তাও আবার লীড রোলে।


আর বীপরীতে কাকে দেখা যাবে জানেন? এখনও পর্যন্ত আনুষ্ঠানিকভাবে বিষয়টি নিশ্চিত না করা হলেও টেলি পাড়ার অন্দরের খবর এই নতুন সিরিয়ালের হাত ধরেই প্রথমবার সপ্তর্ষির সাথে জুটি বাঁধছেন ছোট পর্দার মোহর (Mohor) অভিনেত্রী সোনামণি সাহা (Sonamoni Saha)। কিছুদিন আগেই হয়েছে সোনামণির সিরিয়াল মোহর। সেই থেকেই কানাঘুঁষো শোনা যাচ্ছিল খুব শিগগিরই পর্দায় ফিরবেন অভিনেত্রী।

এরইমধ্যে কিছুদিন আগেই শোনা গিয়েছিল স্টার জলসার আসন্ন সিরিয়াল রঙ্গবতীর হাত ধরে আবার কামব্যাক করছেন অভিনেত্রী। কিন্তু সময়ের সাথে থিতিয়ে যায় সেই গুঞ্জন। এরইমধ্যে প্রকাশ্যে এসেছে, মোহর সিরিয়ালের নায়ক প্রতীক সেনের নতুন সিরিয়াল সাহেবের চিঠির প্রমো। এই ধারাবাহিকে প্রতীকের বীপরীতে নায়িকা হয়েছেন সাঁঝের বাতি খ্যাত দেব চন্দ্রিমা।

তবে মোহর অভিনেত্রী সোনামণি এবং শ্রীময়ী অভিনেতা ডিঙ্কার একসাথে জুটি বাঁধার খবরে অখুশি একাধিক দর্শক। সোশ্যাল মিডিয়ায় সেকথা জানিয়ে অনেকেই বলেছেন সোনামণি আর সপ্তর্ষি কে একসাথে মোটেই ভালো লাগবে না। আবার এই দুই অভিনেতা অভিনেত্রীর ভক্তরা তাদের পাশেই দাঁড়িয়েছেন।

Related Articles

Back to top button