ওয়েব সিরিজবিনোদনসিরিয়াল

ভক্তদের অপেক্ষার অবসান! এবার সত্যিই পর্দায় ফিরছেন মোহর অভিনেত্রী সোনামণি, নিজেই দিলেন সুখবর

সিরিয়ালের নায়ক নায়িকারা আজকাল আর বসে থাকতে হয় না। একটা সিরিয়াল শেষ হতে না হতেই আরও একটা নতুন প্রজেক্টের কাজ এসে যায় তাদের হাতে। তবে কিছু সিরিয়াল এমন হয় যা শেষ হওয়ার পরেও রেশ থেকে যায় দর্শকদের মনে। তাই সিরিয়াল শেষ হয়ে গেলেও পছন্দের চরিত্রদের ভুলতে পারেন না দর্শকরা। প্রতিদিন টিভির পর্দায় দেখতে দেখতে কখন যেন সেই প্রিয় চরিত্ররাই একসময় হয়ে ওঠেন দর্শকদের একেবারে ঘরের মানুষ।

বাংলার সিরিয়াল প্রেমীদের কাছে দারুন জনপ্রিয় এমনই একজন অভিনেত্রী হলেন সদ্য শেষ হওয়া মোহর (Mohor) সিরিয়ালের নায়িকা সোনামণি সাহা (Sonamoni Saha)। প্রিয় অভিনেত্রী কে নিয়ে বরাবরই ভক্তদের কৌতূহলের অন্ত নেই। তাই মোহর শেষ হয়ে যাওয়ার পর থেকেই মন খারাপ ছিল সোনামণি ভক্তদের। কিছুদিন আগেই জানা গিয়েছিল স্টার জলসার নতুন সিরিয়াল ‘রঙ্গবতী’র হাত ধরে আবার পর্দায় ফিরছেন মোহর অভিনেত্রী সোনামণি।


সোশ্যাল মিডিয়ায় অনেকেই লিখতে শুরু করেন সোনামণিকে একটি সোনালি রঙের পোশাক পরে রঙ্গবতী গানে নাচতে দেখা গিয়েছে। আর তার নীচেই লেখা ‘আসছে’। পরে জানা যায় সেদিনের এই খবর ছিল ভুয়ো। তবে এবার সত্যিই অবসর কাটিয়ে পর্দায় ফিরছেন সকলের এই প্রিয় অভিনেত্রী। তবে এবার আর ছোট পর্দায় নয়। জানা যাচ্ছে এবার একেবারে সোজা ওয়েব সিরিজে হাতেখড়ি হতে চলেছে সোনামণির।

এবার পর্দায় কামব্যাক করার খবর স্বীকার করে নিয়েছেন মোহর অভিনেত্রী সোনামণি নিজেই। জানা যাচ্ছে এবার পরিচালক অভিরূপ ঘোষের হাত ধরে ওটিটি প্লাটফর্মের দুনিয়ায় পা রাখতে চলেছেন অভিনেত্রী। আর শুরুতেই পেয়ে গিয়েছেন মুখ্য চরিত্রে অভিনয় করার মতো লোভনীয় প্রস্তাব। জানা যাচ্ছে অভিরূপ ঘোষ পরিচালিত এই নতুন ওয়েব সিরিজের নাম ‘বেঙ্গল বীমা কোম্পানি’।

সূত্রের খবর চলতি মাসেই শুরু হয়ে যাবে সিনেমার শুটিং। প্রসঙ্গত ওয়েব সিরিজে ডেবিউ প্রসঙ্গে সোনামণি নিজে বলেছেন এখনও পর্যন্ত প্রাথমিক পর্যায়ের কথাবার্তা শেষ হয়ে গেছে। তবে এর বাইরে আর কিছু বলতে চাননি তিনি। এছাড়া এও জানা যাচ্ছে খুব তাড়াতাড়ি লীনা গঙ্গোপাধ্যায়ের নতুন ধারাবাহিক আসছে। সেখানেও নায়িকা হয়েই ফিরতে পারেন সোনামণি।

Related Articles

Back to top button