খবরবিনোদনসিরিয়াল

ইন্টারনেটে চলছে নোংরা ট্রোলিং! ছোট থেকে বড় সব অভিনেত্রীই টার্গেট, সপাটে জবাব দিলেন মোহর

প্রযুক্তির উন্নতির সাথে মানুষের হাতের মুঠোয় পৌঁছে গিয়েছে গোটা দুনিয়া। যেখানে আগে ফোনে শুধুমাত্র ফোন করা যেত সেখানে আজ ফোনের মধ্যেই গোটা পৃথিবী ঘুরে নেওয়া যায় চাইলেই। স্মার্টফোনের যুগে সোশ্যাল মিডিয়াতে ছোট থেকে বড় সকলেই আসক্ত হয়ে পড়েছেন। আর সোশ্যাল মিডিয়াতে নিজেকে পপুলার করতে অনেকেই নানা ধরণের পাগলামি শুরু করেন। এই সময় ভালোমন্দ জ্ঞানটুকুও হারিয়ে ফেলেন তাঁরা।

এমনটাই বেশ কিছুদিন ধরে ঘটে চলেছে সোশ্যাল মিডিয়াতে। কেন হটাৎ এমন কথা বলছি? কারণ নেটমাধ্যমে সেলেব্রিটিদের নিজে মজা করা বা ট্রোলিং (Trolling) করা বহুদিন ধরেই চলে আসছে। তবে এবার ধীরে ধীরে মাত্রা ছাড়িয়েছে এই ট্রোলিং। বর্তমানে বাংলা সিরিয়ালের অভিনেত্রীদের ব্যাপক ট্রোলিংয়ের সম্মুখীন হতে হচ্ছে নেট মাধ্যমে।

বিশেষত দেশের মাটি  সিরিয়ালের নোয়া অভিনেত্রী শ্রুতি দাসকে নোংরা মন্তব্য করা হচ্ছে বারবার। মাত্রা এতটাই বেড়ে গেছে যে অভিনেত্রীকে আইনি পদক্ষেপ নিতে হয়েছে। এবার এই ট্রোলারদের বিরুদ্ধে মুখ খুললেন আরেক টেলি অভিনেত্রী। জবাবে একেবারে ঝামা ঘষে দিয়েছেন ট্রোলারদের মুখে। কে সেই অভিনেত্রী?  তিনি হলেন মোহর সিরিয়ালের অভিনেত্রী সোনামণি সাহা (sonamoni saha)।

একসংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, ‘আমি ট্রোলকে খুব একটা পাত্তা দিই না। অনেকেই অনেক কিছু বলতে থাকে। একসময় যখন ‘দেবী চৌধুরাণী’ সিরিয়ালে অভিনয় করতাম তখন গয়নার জন্য ট্রোল হয়েছিলাম। অনেকেই বলতেন বাপ্পি লাহিড়ীর থেকেও বেশি গয়না পড়েছি। এরপর এখন মোহর সিরিয়ালে আছি, তবে এখনো ট্রল হচ্ছে। কেন? কারণ মোহর অতিরিক্ত আদর্শবাদী’।

এরপর অভিনেত্রী আরো বলেন, ‘ মোহরকে না পেলে আমাকে নিয়ে সোজাসুজি অনেক ট্রোল হচ্ছে। তবে এখনো সেটা মাত্রাতিরিক্ত হয়নি যে আইনি পদক্ষেপ নিতে হবে। মাঝেমধ্যে খারাপ মন্তব্য চোখে পড়লে ব্লক করে দিই। আসলে ভালো বলুক আর খারাপ বলুক আমাকে নিয়েই কথা বলে সারাদিনের কিছুটা সময় নষ্ট করছে’।

অর্থাৎ বোঝা যাচ্ছে অভিনেত্রী ট্রোলারদের প্রতি সোজাসুজি বার্তা দিয়েছেন। মাত্রাতিরিক্ত ট্রোল হলেই আইনি ব্যবস্থা নিতে পিছপা হবেন না তিনি। তবে এটাও শিকার করেছেন অভিনেত্রী যে হাজারো হোক খারাপ কথা বলতে গেলেও তার চরিত্রটাকে গুরুত্ব দিয়ে তবেই করছেন ট্রোল। এতে ওদের কিছুটা সময় নষ্টই হচ্ছে। তাতে কি আর করতে পারেন তিনি!

Related Articles

Back to top button