বিনোদনসিরিয়াল

প্রেমে পড়া বারণ! সম্পর্ক ভাঙল ‘মোহর’ ধারাবাহিকের শঙ্খ স্যারের?

বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক মোহর গত প্রথম দিকে টিআরপির দৌড়ে সবচেয়ে এগিয়ে থাকলেও, এখন বেশ পিছিয়ে পড়েছে। আর নিয়ম করে টিভির সামনে বসে দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করছে ধারাবাহিকের পরবর্তী টুইস্টের জন্য। ধারাবাহিকের নায়ক নায়িকা ‘মোহদীপ’ এখন দর্শককূলের বেশ পছন্দের জুটি।

এই ধারাবাহিকে মোহরের ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী সোনামণি সাহা (Sonamoni saha), এবং নায়কের ভূমিকায় অভিনয় করছেন প্রতীক সেন (Pratik Sen)। এই ধারাবাহিকের সুবাদে তার অনুরাগী সংখ্যাও অনেক। তার প্রেমেও হাবুডুবু খাচ্ছে অসংখ্য মহিলা ভক্ত। কিন্তু তাদের অনুভূতিকে কার্যত উড়িয়ে দিয়েই সোমবার সকালে প্রতীক গাইলেন ‘ প্রেমে পড়া বারণ ‘ (Preme pora baron)।

এই ঘটনার পর এবার গুঞ্জন উঠেছে যে অভিনেত্রী সোনামণি সাহার সঙ্গে তার প্রেম ভাঙতে বসেছে। লাইভে এসে সে এই গান গেয়েছেন। তবে তার ‘প্রেমে পড়া বারণ ‘ গানের অর্থ অধরা। তবে নেটমাধ্যমে অভিনেতা জানিয়েছেন, বেশ কিছু দিন ধরেই তিনি লাইভে আসবেন বলে ভাবছিলেন। নানা কারণে সেটা সম্ভব হয়ে উঠছিল না।

তাই সোমবার সকালেই শ্যুটের আগে তিনি অনুরাগীদের মন ভালো করতে লাইভে চলে এলেন। তবে প্রতীকের কথায় কিছু ধোঁয়াশা থেকেই গেছে। শান্ত, বিষণ্ণ গলায় অনুরাগীদের কাছে তাঁর বার্তা, ‘‘প্রেমে পড়া যখন বারণ, তখন আর কী! আপনারাও কারওর প্রেমে না পড়েই ভাল থাকার চেষ্টা করুন।’’ করোনা কালে অনুরাগীদের সুস্থ থাকার বার্তাও দিয়েছেন তিনি।

Related Articles

Back to top button