বিনোদনসিরিয়াল

মোহরকে ভুলে নতুন প্রেমের খোঁজে শঙ্খ! নতুন সিরিয়ালে দেবচন্দ্রিমার সাথে জুটি বাঁধছেন প্রতীক

অভিনেতা-অভিনেত্রীদের কাজ কখনো থেমে থাকে না। এক সিরিয়াল শেষ হতে না হতে আরও একটি সিরিয়ালের কাজের অফার এসে হাজির হয় তাদের কাছে । এই যেমন কিছুদিন আগেই শেষ হয়েছে স্টার জলসার জনপ্রিয় মেগা সিরিয়াল মোহর (Mohor)। এই সিরিয়ালে নায়ক শঙ্খদীপ স্যার ওরফে শঙ্খ ছিলেন ভক্তদের নয়নের মণি। ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন জনপ্রিয় টিভি অভিনেতা প্রতিক সেন (Pratik Sen) এবং অভিনেত্রী সোনামণি সাহা (Sonamoni Saha) ।

সিরিয়াল শেষ হয়ে গেলেও দর্শক মহলে কিন্তু আজও মোহর-শঙ্খ স্যারকে নিয়ে মাতামাতির শেষ নেই।প্রসঙ্গত কিছুদিন আগে মোহর শেষ হওয়ার পরপরই অভিনেতা জানিয়েছিলেন খুব শিগগিরই তিনি নতুন প্রজেক্ট এর কাজ নিয়ে ফিরবেন। তবে সাসপেন্স বজায় রাখতেই এ সম্পর্কে তখন বিস্তারিত কিছু জানাননি তিনি। তবে সম্প্রতি জানা যাচ্ছে খুব শীগগিরই আবার টেলিভিশনের পর্দায় ফিরতে চলেছেন সকলের প্রিয় শঙ্খ স্যার।

Viewers dont want to see mohor anymore

এই খবর পাওয়ার পর থেকেই দারুন উচ্ছসিত প্রতীক ভক্তদের একটা বড় অংশ। তবে এবার আর আর তার সাথে দেখা যাবে না পর্দার মোহর অভিনেত্রী সোনামণি সাহাকে। জানা যাচ্ছে এবার প্রতীক সেনের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘সাঁঝের বাতি’ (Sanjher Bati) খ্যাত ‘চারু’ অভিনেত্রী  দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha Roy)।

জানা যাচ্ছে অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্টের নতুন সিরিয়ালের হাত ধরে এবার এই নতুন জুটিকে খুব শিগগিরই টিভির পর্দায় দেখতে চলেছেন দর্শক। সূত্রের খবর দেবচন্দ্রিমার সাথে প্রতীকের এই আসন্ন সিরিয়ালের নাম ‘কি লিখি তোমায়’। সিরিয়ালের প্রতীকের বোনের চরিত্রে দেখা যাবে অভিনেত্রীঐন্দ্রিলা বসুকে। সিরিয়ালে তাদের দাদা বোনের এক মিষ্টি সম্পর্ক তুলে ধরা হবে।

এখনও পর্যন্ত এবিষয়ে চূড়ান্ত কিছু জানানো না হলেও সূত্রের খবর আসন্ন মাসেই শুরু হবে এই ভিন্ন স্বাদের নতুন সিরিয়ালের শুটিং। প্রসঙ্গত ইতিপূর্বে মোহর সিরিয়ালে প্রতীক আর সোনামণির সম্পর্ক দর্শকমহলে দারুন জনপ্রিয়তা পেয়েছিল। এমনকি এও শোনা যায় তাদের পর্দার প্রেম গড়িয়েছে বাস্তবে। এই অভিজ্ঞতা সাঁঝের বাতি সিরিয়ালের চারু অভিনেত্রী দে’বচন্দ্রিমারও। সহ অভিনেতা রিজওয়ান রাব্বানি শেখের সাথে তার কেমিস্ট্রিও ছিল নজরকাড়া। তাদেরও মধ্যেও বাস্তবে প্রেমের সম্পর্ক বলে জানা যায়। এখন দেখার টিভির পর্দায় প্রতীক দেবচন্দ্রিমার রসায়ন কতটা ম্যাজিক দেখাতে পারে।

Related Articles

Back to top button