গসিপবিনোদন

নো মোবাইল! ক্যাটরিনার ভিকির বিয়েতে মোবাইল নিয়ে এলে ঢুকতে দেওয়া হবেনা অতিথিদের

বলিউডের সুন্দরী অভিনেত্রীদের তালিকায় থাকা অভিনেত্রী ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং সুপরিচিত অভিনেতা ভিকি কৌশলের (Vicky Kaushal) বিয়ে এখন পেজ থ্রির আলোচনায় রয়েছে। ভক্তরাও এই জুটির বিয়ের প্রতিটি আপডেট জানতে আগ্রহী। তবে ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল এখনও বিয়ে নিয়ে কোনো আনুষ্ঠানিক বিবৃতি দেননি।

তা সত্ত্বেও তাদের বিয়ে সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে আলোচিত বিষয়। এদিকে, খবর এসেছে ভিকি ও ক্যাটরিনার বিয়ের বিষয়টি বেশ গোপন রাখা হয়েছে। শুধু তাই নয়, এই দম্পতির বিয়েতে মোবাইল ফোন নিয়ে যাওয়াও পুরোপুরি নিষিদ্ধ।

যদিও বিয়ের আগেই বেরিয়ে এসেছে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ের পুরো পরিকল্পনা। বলা হচ্ছে রাজস্থানে রাজকীয় রীতিতে বিয়ে করতে চলেছেন এই জুটি। তাই ভক্তরা এই জুটির বিয়ে নিয়ে বেশ কৌতুহলী এবং বিয়ে সংক্রান্ত ছোট-বড় প্রতিটি বিষয় জানতে চান। রিপোর্ট অনুযায়ী, ক্যাটরিনা এবং ভিকির বিয়ে শুরু হবে ১লা ডিসেম্বর থেকে, তারপর উদযাপন চলবে ৭ ডিসেম্বর পর্যন্ত। ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল রাজস্থানের ৭০০ বছরের পুরনো সওয়াই মাধোপুর ফোর্টে সাতপাক ঘুরবেন।

এক প্রতিবেদনে বলা হয়েছে, ক্যাটরিনার বিয়েতে মোবাইল ফোন নেওয়া নিষিদ্ধ। হ্যাঁ.. ভিকি এবং ক্যাটরিনা তাদের বিয়ের অতিথিদের জন্য ‘নো মোবাইল’ নিয়ম ব্যবহার করবেন। প্রতিবেদনে বলা হয়েছে, ভিকি ও ক্যাটরিনা গোপনে বিয়ে করবেন যাতে তাদের কোনো ছবি বা ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল না হয়।

cropped-Katrina-VIki.jpg

আসলে বিয়ের প্রস্তুতি নিচ্ছেন ভিকি ও ক্যাটরিনা নিরাপত্তার কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নিয়েছেন। অর্থাৎ ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়েতে উপস্থিত অতিথিরা মোবাইল ব্যবহার করতে পারবেন না। এর আগে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসকে তাদের বিয়েতে মোবাইল নিয়ে যেতে দেওয়া হয়নি। এছাড়া দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের বিয়েতেও এই নিয়ম প্রযোজ্য হয়েছিল।

Related Articles

Back to top button