ওয়েব সিরিজবিনোদনসিনেমা

বড় পর্দায় কাজ নেই! অবশেষে ওটিটির ভরসাতেই ওয়েব দুনিয়ায় ডেবিউ করছে মিঠুন, সাথে শ্রুতি হাসান

একসময় বাংলা কিংবা হিন্দি উভয় সিনেমা জগতের পর্দা কাঁপানো নায়ক হলেন মিঠুন চক্রবর্তী। টলিউড থেকে বলিউড উভয় ইন্ডাস্ট্রিতেই একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিয়ে, দিনের পর দিন মনোরঞ্জন করে চলেছেন দর্শকদের। ইদানিং বড় পর্দায় তেমনভাবে দেখা যায় না এই বর্ষীয়ান অভিনেতাকে। তবে বয়স সত্তর পেরোলেও এখনো অভিনয়ের প্রতি রয়েছে তার বিশেষ টান।

অভিনয় থেকে বিরতি নিয়ে বিগত বেশ কিছু বছর ধরে বাংলা হিন্দি উভয় ইন্ডাস্ট্রিতেই চুটিয়ে একাধিক ডান্স রিয়্যালিটি শো করেছেন মহাগুরু। কখনও বিচারক হিসাবে তো কখনও স্পেশাল অতিথি হিসাবেই এতদিন দেখা মিলত বলিউডের এই ‘ডিস্কো ডান্সার’-এর। এবার মহাগুরুর মুকুটে জুড়তে চলেছে নতুন পালক। দীর্ঘদিন পর ফের একবার অভিনয় জগতে পা রাখছেন মিঠুন চক্রবর্তী।


তবে এবার কোনো সিনেমা কিংবা সিরিয়াল নয় একেবারে ওয়েব সিরিজেই মুখ দেখাতে চলেছেন এই বর্ষীয়ান অভিনেতা। অর্থাৎ এবার সকলের প্রিয় ‘মিঠুনদা’ ডেবিউ করতে চলেছেন ওয়েব দুনিয়ায়। তাও আবার যে সে ওয়েব সিরিজ নয়,বিগ বাজেটের ওয়েব সিরিজ। বলিপাড়ার গুঞ্জন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিয়োতেই স্ট্রিমিং শুরু হবে সেই ওয়েব সিরিজের।

জানা যাচ্ছে পরিচালক মুকুল অভয়ঙ্করের এই নতুন ওয়েব সিরিজে কেন্দ্রীয় চরিত্রে থাকছেন দক্ষিণী তারকা-অভিনেত্রী শ্রুতি হাসান। উল্লখ্য এই একই ওয়েব সিরিজের দিয়ে শ্রুতিও তাঁর ওটিটি ডেবিউ করতে চলেছেন। উল্লেখ্য ওয়েব সিরিজে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন মিঠুন চক্রবর্তী।


জানা গেছে বিগত বেশ কয়েক বছর ধরে ওয়েব সিরিজের অভিনয়ের বহু প্রস্তাব পেয়েছিলেন এই বর্ষীয়ান অভিনেতা। তবে কখনও তিনি আগ্রহ প্রকাশ করেননি। কিন্তু এবার আর পরিচালক মুকুল অভয়ঙ্করকে তিনি ফিরিয়ে দিতে পারেননি। তার অন্যতম কারণ এই নতুন ওয়েব সিরিজের কনসেপ্ট। যা শোনা মাত্রই মিঠুন গোটা চিত্রনাট্য শুনতে রাজি হয়ে যান বলে খবর। শোনা যাচ্ছে সব ঠিক থাকলে আগামী বছরের শুরুতেই দেখা যাবে এই ওয়েব সিরিজ।

Related Articles

Back to top button