টলিউডের মহাগুরু মিঠুন চক্রবর্তীর কন্যা দিশানীর জীবন কাহিনীর কাছে হার মানাবে সিনেমার গল্প!


টলিউডের মহাগুরু বললে সবার আগে মাথায় আসে একটাই নাম, মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। এমএলএ ফাটাকেষ্ট থেকে শুরু করে তুফান বাংলা ছবিগুলি আজ বাঙালির মনে গেথে রয়েছে। অ্যাকশন থেকে শুরু করে রোমান্স সবেতেই নিজের অভিনয়ের দক্ষতার প্রমাণ দিয়েছেন মিঠুন চক্রবর্তী। বাংলার রকস্টার হিসাবে মিঠুনকেই প্রথম দেখা গিয়েছিল সিনেমার পর্দায়। বর্তমানে অভিনয় জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না অভিনেতাকে।

Mithun Chakraborty

তবে, বাংলায় ভোটার আগে গেরুয়া শিবিরে নাম লিখিয়েছেন অভিনেতা। এর পর থেকেই ধীরে ধীরে চর্চায় ফিরে এসেছেন মিঠুন চক্রবর্তী। অভিনেতার ডায়লগ থেকে শুরু করে ব্যক্তিগত জীবন সবই যেন নানান চর্চায় উঠে আসছে। মিঠুন চক্রবর্তী দুটি বিয়ে করেছিলেন। বলিউড অভিনেত্রী শ্রীদেবীকে (Sridevi) ১৯৮৫ সালে বিয়ে করেছিলেন অভিনেতা। তবে সেই বিয়ে টেকেনি। বিগত তিরিশ বছরেরও বেশি সময় ধরে অভিনেত্রী যোগীতা বালির (Yogeeta Bali) সাথেই রয়েছেন।

Mithun Chakraborty Yogeeta Bali

মিঠুনের মোট চার সন্তান রয়েছে। যার মধ্যে মহাক্ষয়, নামশি, ও উষ্মেয় তিন ছেলে আর এক মেয়ে রয়েছে দিশানী চক্রবর্তী (Dishani Chakraborty)। তবে দিশানীকে দত্তক নিয়েছিলেন মিঠুন চক্রবর্তী। অবশ্য দিশানীকে এটা কখনোই বুঝতে দেননি অভিনেতা। বাকি সন্তানদের মত সমান স্নেহ যত্নে বড় করে তুলেছেন দিশানীকে। বর্তমানে দিশানী নিউইয়র্কে রয়েছে। সেখানে ফিল্ম অ্যাকাডেমিতে অভিনয় নিয়েই পড়াশোনা করছে দিশানী।

Mithun Chakraborty Daughter Dishani Chakraborty

দেখতে দেখতে ছোট্ট দিশানী আজ একেবারে গ্ল্যামারাস অভিনেত্রীতে পরিণত হচ্ছে। টলিউড হোক বা বলিউড অভিনেত্রীদের টেক্কা দেবার মত লুকস দিয়ে ইতিমধ্যেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন দিশানী। ইনস্টাগ্রামে তাঁর অনুগামীর সংখ্যা প্রায় লক্ষ ছুঁই ছুঁই। আর সেখানে মাঝে মধ্যেই নানান মুহূর্তের ছবি ও ভিডিও শেয়ার করে দিশানী। যা ভাইরাল হতেও খুব বেশি সময় লাগে না।

Mithun Chakraborty Daughter Dishani Chakraborty

ইতিমধ্যেই ‘হোলি স্মোক’ নামের একটি শর্ট ফিল্মে কাজ করেছেন দিশানী। আশা করা যায় শীঘ্রই নিজের পড়াশোনা শেষ করে টলিউডে যোগ দেবেন দিশানী। বর্তমানে টলিউডে অনেক নতুন মুখের আগমন হয়েছে। তেমনি দিশানীর জন্যও অপেক্ষা করে রয়েছে টলিউড।

Dishani Chakraborty