বিনোদনভিডিওসিনেমা

হাঁটাচলা থেকে চোখের চাহনি দেখতে হুবহু মিঠুন চক্রবর্তী! ভিডিও দেখলে ধন্দে পড়বে যে কেও

আজকের দিনে আমাদের দৈনন্দিন জীবনের অন্যতম অঙ্গ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। মজার এই দুনিয়ায় প্রতি মুহূর্তেই আসতে থাকে নিত্যনতুন আপডেট। আর মুহূর্তে মধ্যেই সেইসব নিত্যনতুন পোস্টে বয়ে যায় লাইক, কমেন্ট, শেয়ারের বন্যা। এভাবেই নিমেষের মধ্যেই ভাইরাল হয়ে যায় বিভিন্ন পোস্ট। আর এখন তো সোশ্যাল মিডিয়ার দৌলতে সেলিব্রিটিদের সঙ্গে হুবহু একই রকম দেখতে মানুষের মিল খুঁজে পাওয়া যায় হামেশাই।

অবিকল বলিউড সেলিব্রেটিদের মতো দেখতে হওয়ায় ইতিপূর্বে শিরোনামে এসেছেন অনেকেই। ইতিপূর্বে এই তালিকায় উঠে এসেছেন বলিউডের খিলাড়ি কুমার অক্ষয় কুমার থেকে শুরু করে বলি সুন্দরী ক্যাটরিনা কাইফ , দেশের প্রথম মহিলা সুপারস্টার শ্রীদেবীও। তারকাদের ডুপ্লিকেটদের দেখে কে আসল আর কে নকল তা নিয়ে ধন্দ তৈরি হবে যে কারও মনের মধ্যে।

বলিউডের এই সেলিব্রেটি লিস্টে রয়েছে আরও এক জনপ্রিয় নাম। তিনি হলেন হিন্দি সিনেমা জগতের ডিস্কো ডান্সার তথা বাংলার মিঠুন চক্রবর্তী। বয়স ৭০ পেরিয়ে গেলে কি হবে, আজও কিন্তু ক্যামেরার সামনে দারুন এনার্জেটিক সকলের প্রিয় মিঠুনদা। সম্প্রতি কাশ্মিরী পন্ডিতদের নিয়ে তৈরি বিবেক অগ্নিহোত্রীর সিনেমায় তাঁর দুর্দান্ত অভিনয় সাড়া ফেলে দিয়েছেন গোটা দেশে।


মিঠুন চক্রবর্তী হলেন এমন একজন লিভিং লেজেন্ড, যার অভিনয়ের খ্যাতি বাংলা ছাড়িয়ে, ছড়িয়ে পড়েছে গোটা দেশে। আজও অসংখ্য মানুষের মুখে মুখে ঘোরে তার একাধিক জনপ্রিয় সিনেমার মারকাটারি সব ডায়লগ থেকে শুরু করে দারুন হিট সব গান। আজও তাঁর হাঁটাচলা থেকে কথা বলার নিজস্ব স্টাইল কিংবা সিগনেচার নাচের স্টেপ হামেশাই নকল করে থাকেন তাঁর অসংখ্য অনুরাগী।

এবার খোঁজ পাওয়া গেল হুবহু মিঠুন চক্রবর্তীর মতো দেখতে এক ব্যক্তির। একইরকম দেখতে হওয়ায় এক ঝলক দেখলে তাদের দুজনের মধ্যে আসল নকলের পার্থক্য পাওয়া বেশ কঠিন হয়ে পড়ে। তবে শুধু একই দেখতে নয়, একইরকম নাচের স্টাইল, চুল, হাসি আর মিল রয়েছে চোখের চাহনিতেও।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই ব্যাক্তির একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে মিঠুন চক্রবর্তীর বেশ কিছু সিনেমার দৃশ্যের অভিনয় করছেন তিনি। আর ভিডিওর ওই ব্যক্তিটিকে দেখতে পুরোপুরি মিঠুন চক্রবর্তীর মতো। আর এই কারণেই মিঠুন চক্রবর্তীর মতো করেই হাঁটাচলা ভঙ্গিমা থেকে স্টাইল সবটাই রপ্ত করেছেন তিনি।

Related Articles

Back to top button