বিনোদনসিনেমা

‘খুব বড় হয়ে গেছিস নাকি? দেখেও না দেখার ভান করছিস?’–সবার সামনেই সুদীপাকে ধমক মিঠুনের 

আট থেকে আশি সকলের কাছে মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) মানেই সুপারস্টার। গতকালই বয়স ৭২ ছুঁয়েছেন এই তরতাজা প্রবীণ অভিনেতা।নবীন-প্রবীণ প্রজন্মের প্রজন্ম জুড়ে আমাদের গোটা বাংলায় তো বটেই দেশজুড়ে এমন অসংখ্য মানুষ রয়েছেন যারা আজও মহাগুরুর অন্ধভক্ত। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রেটি মিঠুন চক্রবর্তীর ভক্তদের তালিকা টা কিন্তু বেশ লম্বা।

তবে নাম মিঠুন চক্রবর্তী হলেও বাংলা ছাড়িয়ে তথা গোটা দেশে কিন্তু মিঠুন দা নামেই বেশী পরিচিত। গতকাল অভিনেতার জন্মদিনে অসংখ্য মানুষ শুভেচ্ছা জানিয়েছেন তাকে। এই তালিকায় রয়েছেন বাংলার জনপ্রিয় সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee)। বাংলার দর্শকদের কাছে তিনি ‘রান্নাঘরের রানী’ বলেই বেশি পরিচিত।

সুযোগ বুঝে এদিন সোশ্যাল মিডিয়ায় (Social Media) প্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তীর জন্মদিনে তার সাথে কাটানো পুরনো একটি মজার ঘটনা (Old Memory) শেয়ার করেছিলেন সুদীপা। স্মৃতিতে অমলিন পুরনো সেই ছবিতে দেখা যাচ্ছে গোলাপি রঙের শাড়ি পরে দাড়িয়ে রয়েছে একেবারে অন্য এক সুদীপা। যার সাথে এখনকার সুদীপার চেহারার মিল খুঁজে পাওয়াই মুশকিল। সেই ছবিতে দেখা যাচ্ছে কম বয়সী রোগা পাতলা সুদীপা একটি গোলাপি সিফনের শাড়ি পরে হাসি মুখে দাঁড়িয়ে রয়েছেন।

জি বাংলা রান্নাঘর Sudipa Chatterjee সুদিপা চ্যাটার্জী

আর পাশেই শেওরানি পরে দাঁড়িয়ে রয়েছেন বয়সে আজকের তুলনায় আরও তরুণ মিঠুন চক্রবর্তী। সেই ছবির সাথেই সেই পুরনো একটি মজার ঘটনা জানিয়ে অভিনেত্রী বলেছেন এটি সেই দিনের ছবি যখন এক নামী সংবাদমাধ্যমের তরফে আয়োজিত অনুষ্ঠানে একই সাথে হাজির হয়েছিলেন মিঠুন চক্রবর্তী আর সুদীপা। প্রথমে যদিও সুদীপা একাই এক পাশে দাঁড়িয়েছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor)


এমন সময় তার সামনে দিয়েই নিজের টিমের সাথে হেঁটে যাচ্ছিলেন সুপারস্টার মিঠুন চক্রবর্তী। প্রিয় অভিনেতা কে সামনে থেকে দেখে কথা বলার জন্য সবে মাত্র এগিয়ে যাচ্ছিলেন সুদীপা, ঠিক তখনই নাকি আচমকা তার দিকে ফিরে তাকিয়ে সকলের সামনেই ধমক দিয়ে মিঠুন চক্রবর্তী বলে উঠেছিলেন ‘কি রে? খুব বড় হয়ে গেছিস নাকি? স্টার? দেখেও না দ্যাখার ভান করছিস?’ তখন সেই মুহুর্তে কি বলবেন ভেবে না পেয়ে মিঠুন চক্রবর্তীর পা ছুঁয়ে নাকি প্রণাম করেছিলেন সুদীপা।

Related Articles

Back to top button