বিনোদনভিডিও

বিশ্বের সবচেয়ে ফ্লপ সিনেমা! ‘প্রজাপতি’ বিতর্কের মাঝেই বিস্ফোরক মিঠুন চক্রবর্তী, রইল ভিডিও

দেব-মিঠুন (Dev Mithun Chakraborty) চক্রবর্তী অভিনীত ‘প্রজাপতি’ (Projapoti) সিনেমা নিয়ে চর্চা যেন কিছুতেই থামছে না। রিলিজ করেছে বেশ কয়েক সপ্তাহ হয়ে গেলেও এখনও পর্যন্ত সেই ছবি নিয়ে চর্চা চলছেই। সম্প্রতি যেমন ‘প্রজাপতি’ নিয়ে একটি ‘বিস্ফোরক’ মন্তব্য করে বসলেন খোদ ‘মহাগুরু’ মিঠুন।

এমনিতেই এই ছবি রিলিজের পর থেকেই একাধিক স্বনামধন্য ব্যক্তি ছবিটি নিয়ে নিজেদের মতামত প্রকাশ করেছেন। কেউ বলেছেন, মিঠুন ফ্লপ অভিনেতা, তাঁকে না নিয়ে দেবের পরাণ বন্দ্যোপাধ্যায়কে নেওয়া উচিত ছিল। কেউ আবার পাল্টা বললেন, ‘প্রজাপতি’ই বিশ্বের সবচেয়ে বড় ফ্লপ সিনেমা! সব মিলিয়ে ‘প্রজাপতি’ নিয়ে চর্চা থামার নাম নিচ্ছে না।

Projapoti movie

বাবা-ছেলের সম্পর্কের রসায়ন নিয়ে তৈরি হয়েছে ‘প্রজাপতি’। ছবিতে মিঠুনের ছেলের চরিত্রে অভিনয় করেছেন দেব। কীভাবে একজন বাবা কোলেপিঠে করে নিজের ছেলেকে মানুষ করেছেন সেই কাহিনীই দেখানো হয়েছে এই ছবিতে। দর্শকদেরও দারুণ পছন্দ হয়েছে এই সিনেমা।

দেব-মিঠুনের ছবি বক্স অফিসেও ভালো ব্যবসা করছে। বেশ কয়েকটি রেকর্ডও ভেঙেছে এই সিনেমা। কিন্তু তা সত্ত্বেও ‘প্রজাপতি’কে প্রকাশ্যেই বিশ্বের সবচেয়ে বড় ফ্লপ সিনেমা আখ্যা দিলেন ‘মহাগুরু’। যা শুনে বেশ চমকেই গিয়েছেন অনেকে। কিন্তু কেন এমন বললেন তিনি?

Dev Mithun Chakraborty in Projapoti

আগামী ৩ ফেব্রুয়ারি সারা বিশ্বব্যাপী রিলিজ করছে ‘প্রজাপতি’। সেই উপলক্ষ্যে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানেই সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে মিঠুন বলেন, ‘ফ্লপেস্ট ফিল্ম ইন দ্য ওয়ার্ল্ড। ফ্লপেস্ট ফিল্ম ইন দ্য ওয়ার্ল্ডকে আজ উদযাপন করা হচ্ছে। এর চেয়ে বড় জিনিস কী হতে পারে! ৩ ফেব্রুয়ারি সম্পূর্ণ বিশ্বব্যাপী ‘প্রজাপতি’ রিলিজ করতে চলেছে এবং সেটি আমার জন্য সবচেয়ে বড় সেলিব্রেশন’।

এখানেই থামেননি ‘মহাগুরু’। অভিনেতার সংযোজন, ‘তোমরা বলো দর্শকরা প্রতিক্রিয়া দিচ্ছেন, দর্শকরা ভালোবেসেছেন। আমাদের জন্য সেটাই সবচেয়ে বড় উপহার’। প্রসঙ্গত, মিঠুনের এই বক্তব্য শোনার পর অনেকের অনুমান, তিনি সত্যি সত্যিই ‘প্রজাপতি’কে বিশ্বের সবচেয়ে বড় ফ্লপ সিনেমা বলে অভিহিত করেননি। বরং এই বক্তব্যের মাধ্যমে বর্ষীয়ান অভিনেতা নিন্দুকদেরই একহাত নিয়েছেন।

Related Articles

Back to top button