গসিপবিনোদনভাইরালভিডিওসিরিয়াল

ডেকে এনে অপমান করেছে রেমো ডি’সুজা! রাগে ডান্স প্লাসের মঞ্চ ছাড়লেন মিঠুন চক্রবর্তী, রইল ভিডিও

একসময় বাংলা কিংবা হিন্দি উভয় সিনেমা জগতের পর্দা কাঁপানো নায়ক হলেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। টলিউড থেকে বলিউড উভয় ইন্ডাস্ট্রিতেই একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিয়ে, দিনের পর দিন মনোরঞ্জন করে চলেছেন দর্শকদের। বাংলার ইন্ডাস্ট্রির ডিস্কো ডান্সার হিসাবেও পরিচিত মিঠুন চক্রবর্তীই। এমনকি বর্তমানে ৭১ বছর বয়স হলেও কাজ করে চলেছেন। জনপ্রিয়  ডান্স রিয়্যালিটি শো ডান্স প্লাসে (Dance Plus) দেখা যায় তাকে।

তবে ডান্স প্লাসের মঞ্চেই অভিনেতার সাথে ঘটেছিল এমন কিছু যে মঞ্চ ছাড়তে বাধ্য হন। জানা যায় শো এর মূল বিচারক বা সুপার জাজ রেমো ডি’সুজা (Remo D’suza) অপমান করেছিলেন মিঠুন চক্রবর্তীকে? এই ঘটনাটি সম্প্রতিই ঘটেছে, যার ভিডিও পর্যন্ত সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে পড়েছে। ষ্টার প্লাস চ্যানেলের অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলেই এই ভিডিও শেয়ার করা হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে মিঠুন নিজেই রেমো ডি’সুজাকে বলছেন, ‘রেমো আপনি আমায় দেখেছিলেন। কিন্তু এভাবে যদি কেউ আমার অপমান করতে থাকে তাহলে আমি এই মঞ্চ ছেড়ে চলে যাবো।’ এরপর নিজের অতিথি বিচারকের সিট ছেড়ে উঠে পড়েন অভিনেতা আর তাকে চলে যেতে দেখা যায়। এই দেখে রেমো স্যারকে থামানোর চেষ্টা করতেও দেখা গিয়েছে।

যদিও শেষ পর্যন্ত মিঠুন চক্রবর্তী স্টেজ ছেড়ে চলে গিয়েছেন কি না তা দেখানো হয়নি। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে, কি এমন হল যে নাচের গুরুকে এভাবে রেগে গিয়ে স্টেজ ছেড়ে চলে যেতে হল? ভিডিওর কমেন্ট বক্সেও নেটিজেনরা নানা ধরণের মন্তব্য করেছেন এই ঘটনা নিয়ে। তবে আসলে কি ঘটেছিল সেটা পরবর্তী পর্বেই পরিষ্কার হয়ে যাবে।

প্রসঙ্গত, টলিউড থেকে বলিউড প্রায় ৩ দশকেরও বেশি সময় ধরে কাজ করছেন মিঠুন চক্রবর্তী। বর্তমানে সেভাবে ছবির পর্দায় দেখা না গেলেও নাচের রিয়্যালিটি শোতে দেখা মেলে অভিনেতার। তবে কিছুদিন আগে ষ্টার প্লাসের একটি নতুন সিরিয়ালে দেখা মিলেছে অভিনেতার।  ‘চিকু কী মাম্মি দূর কী’ সিরিয়ালের প্রমো ভিডিওতে দেখা গিয়েছিল মিঠুন চক্রবর্তীকে।

Related Articles

Back to top button