বিগ ব্রেকিং: গুরুতর অসুস্থ মিঠুন চক্রবর্তী! রায়গঞ্জ থেকে তড়িঘড়ি কলকাতা আনা হচ্ছে কলকাতাতে


পশ্চিমবঙ্গ এখন রণক্ষেত্র। চলছে ২০২১ এর বিধানসভা নির্বাচন, আর তার জন্যেই বিজেপির (BJP) এর প্রচারে রোজই এদিক ওদিক যাচ্ছিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) । আজ রায়গঞ্জে হুডখোলা গাড়িতে চড়েই প্রচার সারছিলেন মহাগুরু। সেই সময়ই আচমকা অসুস্থ হয়ে পড়েন অভিনেতা। তড়িঘড়ি তাকে গাড়ি থেকে নামিয়ে হেলিকপ্টারে তোলা হয়।

ইতিমধ্যেই মহাগুরুকে নিয়ে রওনা দেওয়া হয়েছে কলকাতার উদ্দেশ্যে৷ গত কয়েকদিন ধরে লাগাতার প্রচারের কাজে ব্যস্ত ছিলেন মিঠুন। সারা বাংলার এপ্রান্ত থেকে ওপ্রান্তে ঘুরে তিনি কখনো করেছেন রোড শো, তো কখনো করেছেন সভা।

রবিবার উত্তর দিনাজপুরের (Uttar Dinajpur) রায়গঞ্জের চণ্ডীতলা থেকে পাঁচ কিলোমিটার রোড-শো করার কথা ছিল তাঁর। সেই মতোই রায়গঞ্জ পৌঁছে গিয়েছিলেন মিঠুন চক্রবর্তী। জানা যাচ্ছে, অভিনেতা প্রথম থেকেই অসুস্থতা বোধ করছিলেন। তবু দলের কর্মী সমর্থকদের কথায় সেসবের তোয়াক্কা না করেই উঠেছিলেন হুডখোলা গাড়িতে।

চণ্ডীতলা থেকে শুরু হয় শোভাযাত্রা। পাশেই ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী। ‘ডিস্কো ডান্সার’কে দেখে উচ্ছ্বসিত জনতা তার দিকে পুষ্পবৃষ্টিও করেন। হালকা নাচ, হাত নাড়াতেও দেখে যায় তাকে। সব মিলিয়ে ভালোই চলছিল, কিন্তু হঠাৎই ঘটল বিপত্তি। র‍্যালি ২০০ মিটার যেতে না যেতেই অসুস্থ হয়ে পড়েন মহাগুরু। তাকে নিয়ে ইতিমধ্যেই রওনা দেওয়া হয়েছে কলকাতার উদ্দেশ্যে।

প্রসঙ্গত, এর আগেও বিবেক অগ্নিহোত্রীর (Vivek Agnihotri) ছবি দ্য কাশ্মীর ফাইলস -এর (The Kashmir Files) শ্যুটিং চলাকালীন সেটেই অসুস্থ হয়ে পড়েছিলেন মিঠুন চক্রবর্তী। তবে শ্যুটিং এর ক্ষতি হবে জেনে অসুস্থতা নিয়েও কাজ চালিয়ে গিয়েছেন মিঠুন। খাবারে বিষক্রিয়ার কারণেই সেবার অভিনেতা সাময়িক ভাবে অসুস্থ হয়ে পড়েছিলেন।