গসিপবিনোদনসিনেমাসিরিয়াল

ছেলে না পারলেও করে দেখিয়েছে বৌমা! মিঠুন চক্রবর্তীর নাম উজ্জ্বল করেছে বৌমা মাদালসা শর্মা

টলিউডের বিখ্যাত অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। নিজের কেরিয়ারে বহু দুর্দান্ত ছবি উপহার দিয়েছেন দর্শকদের। কখনো এমএলএ ফাটা কেস্ট তো কখনো তুফান তো কখনো আবার বাঙালির ডিস্কো ডান্সার। টলিউড ইন্ডাস্ট্রির মহাগুরু নামেও পরিচিত মিঠুন। অভিনয়ের জগতে সেভাবে যুক্ত না থাকলেও আজ তাঁর জনপ্রিয়তা কিছু কম নয়! তবে এমন বিখ্যাত অভিনেতার ছেলে মহাক্ষয় চক্রবর্তী (Mahakhoy Chakraborty) ইন্ডাস্ট্রিতে সফল হতে পারেননি। বরং অভিনেতার বৌমা মাদালসা শর্মা (Madalsa Sharma) তার নাম উজ্জ্বল করেছে।

মিঠুন চাকৰিবৰ্তিৰ ছেলে মহাক্ষয় চক্রবর্তী রকি, জিমি সহ কয়েকটি  ছবিতে অভিনয় করেছেন ঠিকই। তবে  দর্শকদের মনে বাবার মত দাগ কাটতে ব্যর্থ হয়েছেন। অবশ্য মহাক্ষয় ছাড়াও মিমো নামেও পরিচিত মিথুনপুত্র। টলিউডে ব্যর্থ হওয়ার পাশাপাশি অভিনেতার বিরুদ্ধে ধর্ষণ থেকে প্রতারণার অভিযোগও রয়েছে। তবে তাঁর স্ত্রী তথা মিঠুনের পুত্রবধূ  মাদালসা শর্মা আবার একজন সফল অভিনেত্রী।

বাংলা ইন্ডাস্ট্রিতে না হলেও হিন্দি টেলিভিশন জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী মাদালসা। হিন্দি  ধারাবাহিক ‘অনুপমা’তে অভিনয় করছেন তিনি। যার জেরে জনপ্রিয়তাও রয়েছে ব্যাপক। আর নিজের সুন্দর রূপের কারণে সোশ্যাল মিডিয়াতেও বেশ ফ্যান ফলোয়িং রয়েছে অভিনেত্রী। একপ্রকার বলা যেতে পারে ছেলে পূরণ করতে না পারলেও মিঠুনের স্বপ্ন পূরণ করছেন পূত্রবধূই।

Madalsa Sharma মাদালসা শর্মা

অভিনেত্রী মাদালসা একসময় দক্ষিণী তেলেগু ইন্ডাস্ট্রির জনপ্রিয়  নায়িকা ছিলেন। দক্ষিণী তারকা শীলা শর্মা ও পরিচালক সুভাষ শর্মার মেয়ে মাদালসা। সিরিয়ালে অভিনয়ের  পাশাপাশি হিন্দি, তেলেগু,কান্নড়,তামিল ও পাঞ্জাবি ভাষার ছবিতে অভিনয় করেছেন। যার জেরে প্রচুর অর্থ ও জনপ্রিয়তা পেয়েছেন তিনি।

এরপর একসময় মিঠুন চক্রবর্তীর ছেলে মিমো তথা মহাক্ষয়ের সাথে আলাপ হয় মাদালসার। ধীরে ধীরে বন্ধুত্ব হয় ও পরে সেটাই প্রেমে পরিবর্তিত হয়। এরপর ২০১৮ সালে বিয়ে করেন তারা। জানা যায় পুত্রবধূর সাথে শশুরমশাই অর্থাৎ মিঠুন চক্রবর্তীর সম্পর্ক বেশ ভালো। মাদালসা শুটিংয়ের জন্য গেলে মাঝে মধ্যে তাঁর জন্য খাবার তৈরী করে নিয়ে যান মিঠুন নিজেই।

Related Articles

Back to top button