খবরবিনোদন

শীঘ্রই হবে টলিউডে ডেবিউ! অভিনয় জগতে পা রেখেছে মিঠুন কন্যা দিশানি, মিলছে ভুরিভুরি প্রশংসা

বাংলার ডিস্কোডান্সার মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) মেয়ে দিশানি চক্রবর্তী (Dishani Chakraborty)। আর পাঁচটা ষ্টারকিডের মত দিশানিকে নিয়েও মাঝে মধ্যেই চর্চা চোখে পরে। আসলে মিঠুন কন্যা বলে কথা, চর্চা তো হবেই। সম্প্রতি আবারো চর্চায় উঠে এসেছেন দিশানি। এবারে খুশির খবরের কারণেই চর্চায় রয়েছেন তিনি।

অভিনয় সংক্রান্ত পড়াশোনার জন্য বিদেশে রয়েছেন দিশানি। কিছুদিন আগেই সেখানে থিয়েটারে অভিনয় শুরু করেছেন তিনি। লি স্ট্র্যার্সবার্গ ইনস্টিটিউটে কেমবারলি হ্যারিসের পরিচালনায় হওয়া একটি সেমিনারে করেছেন অভিনয়। আর দিশানির  থিয়েটারের অভিনয় প্রশংসিত হয়েছে ব্যাপকভাবে। বিখ্যাত শিল্পী আল পাচিনো এই থিয়েটারে উপস্থিত ছিলেন, তিনিও প্রশংসা করেছেন দিশানির অভিনয়ের।

Mithun Chakraborty Daughter Dishani Chakraborty

মিঠুন চক্রবর্তীর মত একজন বিখ্যাত অভিনেতার মেয়ে হবার কারণে এমনিতেই জনপ্রিয় ছিলেন দিশানি। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় তিনি। ৮১ হাজারেরও বেশি অনুগামী রয়েছে ইনস্টাগ্রামে। সেখানে মাঝে মধ্যেই নানান ছবি শেয়ার করে থাকেন দিশানি। যা নিমেষের মধ্যেই ভাইরাল হয়ে পরে।

তবে অভিনয়ের জন্য বিখ্যাত শিল্পী থেকে সকলের কাছ থেকে প্রশংসা পেয়ে বেশ খুশি দিশানি। অনেকেই তার অভিনয় দেখে ফোন করে প্রশংসা করেছেন। যেটা সত্যিই একটা আলাদাই ভালো লাগার বিষয়। এই প্রসঙ্গে দিশানি জানিয়েছেন, ‘সত্যিই এটা একটা অসাধারণ অনুভূতি। বড় হবার সময়েই আমার অভিনয়ের প্রতি আগ্রহ আসে চেয়েছিলাম অভিনয় করতে। তবে আল পাচিনো সিরের সামনে যে এভাবে পারফর্ম করতে পারবো সেটা কখনো ভাবিনি’।

এরপর দিশানি আরও জানান, ‘আমি থিয়েটার খুবই ভালোবাসি, আর শুরুটা একেবারে অসাধারণভাবে হল। আশা করছি আমার কাজের মধ্যে দিয়ে বাবাকে গর্বিত করে তুলতে পারবো। আমি প্রতিদিনই নিজের সেরাটা দেবার চেষ্টা করছি’।  শেষে দিশানি যোগ করেন, আমরা সকলেই একটা কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। সকলে সুস্থ থাকুন। প্রসঙ্গত, অভিনয়ের কারণে বর্তমানে ব্যাপক জনপ্রিয়তা পেলেও আগে দিশানির ছবি রীতিমত ভাইরাল হয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়াতে।

Related Articles

Back to top button