দীর্ঘদিন আলাদা থাকার পর ফের ঘনিষ্ট মিঠুন দেবশ্রী, ভাইরাল যুগলের নাচের ভিডিও!


২০২১-এর বিধানসভা নির্বাচনের (Assembly Election) ঢাকে কাঠি পড়ার সঙ্গে সঙ্গেই দলবদলের সাক্ষী বাংলার (West Bengal) মানুষ। টলিউডের নামজাদা সেলেবরা নিজস্ব দলের হয়ে রাজনৈতিক প্রচারে ব্যস্ত। এহেন রক্তগরম করা পরিস্থিতিতে সাংসদের (MLA) টিকিট না পেয়ে হঠাৎই তৃণমূল (TMC) ছেড়েছেন টলি-অভিনেত্রী দেবশ্রী রায় (Debashree Roy)। পাশাপাশি কেন্দ্রে ক্ষমতাসীন নিজেপিতে (BJP) যোগ দিয়েছেন ‘ফাটাকেষ্ট’!

একদিকে যখন রাজনীতির ময়দানে সম্প্রীতি ভুলে যাচ্ছেন প্রতিপক্ষরা, তখনই আরেকদিকে সব ভুলে হাতে হাত ধরে, চোখে চোখ রেখে গানের সুরে পায়ে পা মেলালেন এককালের প্রতিপক্ষ দেবশ্রী ও মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। বলিসূত্রের মতে, ‘ত্রয়ী’, ‘যুদ্ধ’, ‘ফাটাকেষ্ট’ হোক বা ‘মহাগুরু’— একাধিক সিনেমায় জুটি বেঁধেছেন দু’জনে। সম্প্রতি দেবশ্রীর গেরুয়া শিবিরে যোগ দেওয়ার যে জল্পনা শোনা গিয়েছে, তাতেই যে আরও একটু অঙ্গার যোগ করলেন অভিনেত্রী, তাতে কোনো সন্দেহই নেই।

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় রিয়ালিটি শোয়ের (Reality Show) মঞ্চে নায়ক মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) সঙ্গে কোমর দোলালেন দেবশ্রী রায় (Debashree Roy)। নিজে আবার নৃত্য পরিবেশন করলেন ‘কলকাতার রসগোল্লা’ গানের ছন্দে। ভাইরাল ভিডিওয় (Viral) দেবশ্রীকে উদ্দেশ্য করে আবেগঘন মিঠুনকে বলতে শোনা যায়, “কী করে তোকে ভুলব আমি জানি না!” দুই প্রবাদপ্রতিম তারকার এহেন মুহূর্তের সাক্ষী থাকলের দেব (Dev) এবং মনামী ঘোষ (Monami Ghosh)।

স্টার জলসার জনপ্রয় রিয়ালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’ (Dance Dance Junior Season 2)-র মঞ্চে ধরা পড়েছে দুই সেলেবের মিষ্টি সাক্ষাৎ। নির্বাচনের গুরুদায়িত্বের পাশাপাশি অনুষ্ঠানের দায়িত্বও সামলাচ্ছেন মিঠুন, সঙ্গে বিচারক হিসেবে দেব ও মনামীও রয়েছেন। স্টার জলসার সূত্রের মতে, বিশেষ পর্বে অতিথি বিচারক হিসেবে এসে ছোট্ট প্রতিযোগীদের নাচ দেখে বিমোহিত হয়ে যান দেবশ্রী। স্বাভাবিকভাবেই নিজকে আর আটকে রাখেননি অভিনেত্রী, সঙ্গে সঙ্গেই উঠে পড়েন মঞ্চে!

 

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

‘কলকাতার রসগোল্লা’ গানের ছন্দে দেবশ্রীর নাচ ইতিমধ্যেই ভাইরাল নেট-দুনিয়ায়। পরে মঞ্চে দুই তারকাকে হাত ধরে নাচতে দেখা যায়। স্টার জলসার সূত্রে খবর, হোলি (Holy 2021) স্পেশ্যাল এই এপিসোডটি স্টার জলসায় (Star Jalsha) সম্প্রচারিত হবে শনিবার রাত সাড়ে ন’টায়। যদিও তার আগেই প্রকাশ্যে এসে তুমুল ভাইরাল এই ভিডিওটি!

 


Like it? Share with your friends!

633
53 shares, 633 points