খবরবিনোদন

জাত গোখরোর করোনা! কোভিড আক্রান্ত মহাগুরু, আদৌ সত্যি নাকি গুজব জবাব দিলেন মিঠুন চক্রবর্তী নিজেই

পশ্চিমবঙ্গ এখন রণক্ষেত্র। চলছে ২০২১ এর বিধানসভা নির্বাচন, আর তার জন্যেই বিজেপির (BJP) এর প্রচারে রোজই এদিক ওদিক যাচ্ছিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। এবার সেই ঘোরাফেরাই নাকি ‘কাল’ হল। আশঙ্কা সত্যি করে এবার করোনার ‘ছোবলে’ ঘায়েল হলেন মহাগুরু। এমনটাই খবর আসছিলো চারিপাশ থেকে।

এই মুহূর্তে নাকি বাড়িতেই নিভৃতাবাসে রয়েছেন অভিনেতা। ইতিমধ্যেই জোরকদমে শুরু হয়ে গিয়েছে তার চিকিৎসা। যদিও এটা পুরোটাই গুজব। বিগত কয়েকদিনে গেরুয়া- সবুজ শিবির অথবা বামেদের একাধিক নেতামন্ত্রী, কর্মী সমর্থকেরাও আক্রান্ত হয়েছেন এই ভাইরাসে। তাই হয়তো এভাবে মিঠুন চক্রবর্তীকে নিয়ে রটল গুজব।

এবার মহাগুরু মিঠুন নিজেই জানালেন করোনা আক্রান্ত হননি তিনি। একেবারে সুস্থ রয়েছেন। মহাগুরু মুখে এই কথা শুনে স্বস্তি পেয়েছেন অভিনেতার ভক্তরা তথা অভিনেতার জন্য চিন্তিতরা। আসলে গত মাস থেকে বিজেপির হয়ে লাগাতার নির্বাচনী প্রচার সেরে গিয়েছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। স্বভাবতই তাকে একটিবার দেখার জন্য সবখানেই নেমেছে জনপ্লাবন। কখনো ‘মারবো এখানে লাশ পড়বে শ্মশানে ‘ তো কখনো বা ‘আমি জাত গোখরো’ এমন নানা সব সংলাপ, আর জ্বালাময়ী ভাষণে সভা গরম করেছেন মিঠুন।

অভিনেতার বিরুদ্ধে কোভিড বিধি লঙ্ঘনেরও অভিযোগ উঠেছে একাধিকবার৷ বেশিরভাগেরই ধারণা তাকে ঘিরে যে মানুষের ঢল নেমেছিল তার থেকেই সংক্রামিত হয়েছেন তিনি। মালদহের তৃণমূলের যুব কংগ্রেসের সভাপতি প্রসেনজিৎ দাস এর জেরে নির্বাচন কমিশনের কাছে মিঠুনের নামে অভিযোগও দায়ের করেছেন।

Mithun Chakraborty Narendra Modi বিজেপি মিঠুন চক্রবর্তী নরেন্দ্র মোদি

প্রসঙ্গত, গত ১৮ ই এপ্রিল ও উত্তর দিনাজপুরের (Uttar Dinajpur) রায়গঞ্জের চণ্ডীতলা থেকে পাঁচ কিলোমিটারের রোড শো করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেতা। তারপর তাকে তরিঘরি নিয়ে আসা হয়েছিল কলকাতা। একটু সুস্থ হতেই ফের তিনি নেমে পড়েছিলেন প্রচারের কাজে, আপাতত কয়েকদিন হোম কোয়ারেন্টিনেই থাকবেন মহাগুরু।

Related Articles

Back to top button