খবরবিনোদনসিরিয়াল

টলিউড থেকে বলিউড সর্বত্রই রয়েছে নাম! পারিশ্রমিক কমিয়ে প্রথমবার সিরিয়ালে মিঠুন চক্রবর্তী

টলিউডের পর্দা কাঁপানো সুপারস্টার মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। টলিউড থেকে বলিউডে শতাধিক ছবি করেছেন মিঠুন। যার জেরে বাঙালির কাছে আজও প্রিয় অভিনেতাদেরম মধ্যে একজন তিনি। বাংলার ডিস্কো ডান্সার থেকে ফাটাকেস্ট একাধিক নামে পরিচিত অভিনেতা। এমনকি জনপ্রিয় ডান্স রিয়্যালিটি শো ডান্স বাংলা ডান্সে মহাগুরুর ভূমিকায় বারে বারে দেখা মিলেছে মিঠুন চক্রবর্তীর।

বর্তমানে বয়স সত্তর পেরোলেও এখনো অভিনয়ের প্রতি রয়েছে বিশেষ টান। রিয়্যালিটি শোএর মঞ্চে এখনো টক্কর দিতে পারেন টলি থেকে বলি নায়কদের। তবে সিনেমা বাদে এতদিন রিয়্যালিটি শোতে বিচারক বা স্পেশাল অতিথি হিসাবে দেখা মিলত মিঠুন চক্রবর্তীর। এবার টেলিভিশন সিরিয়ালেও দেখা মিলবে মহাগুরুর। সম্প্রতি একটি হিন্দি সিরিয়ালে অভিনয় শুরু করেছেন অভিনেতা।

 

হিন্দি চ্যানেল ষ্টার প্লাসে একটি নতুন সিরিয়াল আরম্ভ হতে চলেছে। ইতিমধ্যেই ‘চিকু কী মাম্মি দূর কী’ নামের নতুন এই সিরিয়ালের প্রোমো ভিডিও প্রকাশ পেয়েছে। প্রমো ভিডিওটি বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।  ভিডিওতে দেখা যাচ্ছে মিঠুন চক্রবর্তীকে। নতুন এই সিরিয়ালের কাহিনী হল মিঠুন চক্রবর্তীকে ঘিরেই। চিকু নামের একটি মেয়ে যে কিনা মিঠুন চক্রবর্তীর মত ডান্সার হতে চায়।

চিকুর মা আছে কিন্তু ছোট থেকেই মায়ের থেকে দূরে থাকে সে। মায়ের থেকে দূরে থাকা আর মিঠুন চক্রবর্তীর মত ডান্সার হয়ে ওঠার গল্প নিয়েই চলবে সিরিয়াল। মিঠুনকে নিয়েই যখন সিরিয়াল তখন তাকে তো থাকতেই হত। এমনকি জানা গিয়েছে এই সিরিয়ালের জন্য নিজের পারিশ্রমিকও কমিয়ে দিয়েছেন অভিনেতা। কারণ সিরিয়ালের কাহিনী যখন তাকে শোনানো হয় তখন গল্পটি দারুণ লেগেছে তার।

 

View this post on Instagram

 

A post shared by StarPlus (@starplus)

তাছাড়া মিঠুন চক্রবর্তীর মতে, এই সিরিয়ালের কাহিনীর সাথে তার জীবনে বড় হয়ে ওঠার সংগ্রামের বেশ কিছু মিল খুঁজে পেয়েছেন। তাই প্রথমবার সিরিয়ালে দেখা যাবে মহাগুরু মিঠুনকে। যেমনটা জানা যাচ্ছে আগামী ৬ই  সেপ্টেম্বর থেকেই ষ্টার প্লাসে সন্ধ্যে ৬টার সময় দেখতে পাওয়া যাবে এই সিরিয়ালটি।

Related Articles

Back to top button