খবরবিনোদনসিনেমা

অপেক্ষার অবসান! দীর্ঘ ৪৬ বছর পর বড়পর্দায় ফিরছে মিঠুন চক্রবর্তী-মমতা শংকর জুটি

দেখতে দেখতে পেরিয়ে গিয়েছে প্রায় সাড়ে চার দশক। এবার ফের বড় পর্দায় জুটি বাঁধতে চলেছেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) এবং মমতা শংকর (Mamata Shankar)। ৪৬ বছর পর ফের একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে এই দুই বর্ষীয়ান অভিনেতা-অভিনেত্রীকে। পরিচালক অভিজিৎ সেনের নতুন ছবি ‘প্রজাপতি’তে (Prajapoti) একসঙ্গে দেখা যাবে ‘মৃগয়া’ খ্যাত এই বিখ্যাত জুটিকে।

অভিজিৎ সেনের নতুন ছবিতে মিঠুন এবং মমতা শংকর ছাড়াও দেখা যাবে বাংলা চলচ্চিত্রের সুপারস্টার দেবকে। পরিচালক সংবাদমাধ্যমকে ‘প্রজাপতি’ প্রসঙ্গে বলতে গিয়ে জানান, বাবা ও ছেলের সম্পর্কের কাহিনী বলবে এই ছবি।

Mithun Chakraborty,Mamata Shankar,Mrigayaa,Prajapoti,Prajapoti Movie,Tollywood,Entertainment,Dev,মিঠুন চক্রবর্তী,মমতা শংকর,দেব,টলিউড,প্রজাপতি,প্রজাপতি মুভি,বিনোদন,মৃগয়া

‘প্রজাপতি’র (Prajapoti) কাস্ট শোনার পর থেকেই ছবিটি নিয়ে আগ্রহ তৈরি হয়েছে দর্শক মহলে। একসঙ্গে মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty), মমতা শংকর (Mamata Shankar) এবং দেবকে (Dev) দেখার জন্য এক কথায় মুখিয়ে রয়েছেন তাঁরা। সূত্র মারফৎ জানা যাচ্ছে, চলতি বছরের জুলাই মাসের প্রথম সপ্তাহ থেকেই এই ছবির শ্যুটিং শুরু হয়ে যাবে।

চলতি বছর সরস্বতী পুজোর দিন ‘প্রজাপতি’র প্রথম লুক প্রকাশ্যে এনেছিলেন দেব। টুইটারে লিখেছিলেন, ‘বাঙালির Valentines Day-তে সারাদিন হোক মাতামাতি, খুব শীঘ্রই উড়বে আমাদের বিয়ের ‘প্রজাপতি’। উল্লেখ্য, ছবিটির অন্যতম প্রযোজক দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস।

ছবির প্রথম লুক প্রকাশ্যে আনার সময় অবশ্য দেব (Dev) কিংবা ছবির পরিচালক অভিজিৎ কেউই ইঙ্গিত দেননি এই ছবিতে কামব্যাক হবে মিঠুন-মমতা জুটির। তাই এই সংবাদ সামনে আসার সঙ্গেই অনুরাগীরা যে অনেক বড় একটা চমক পেয়েছেন তা স্বীকার করে নিতেই হয়।

৪৬ বছর আগে, কিংবদন্তি পরিচালক মৃণাল সেনের (Mrinal Sen) ছবি ‘মৃগয়া’য় (Mrigayaa) অভিনয় করেছিলেন মিঠুন এবং মমতা। ভারতীয় সিনেমা পেয়েছিল এই দুই প্রতিভাবান অভিনেতা-অভিনেত্রীকে। দর্শকদের মনে এখনও সেই ছবি গেঁথে রয়েছে। এবার সেই জনপ্রিয় জুটিকেই দীর্ঘ সাড়ে চার দশক পর ফের একবার বড় পর্দায় দেখার জন্য তর সইতে পারছেন না অনুরাগীরা। ‘মৃগয়া’র মতোই ‘প্রজাপতি’তেও মিঠুন-মমতা জুটির জাদু কেমনভাবে চলে তা দেখতে অধীর আগ্রহে রয়েছেন দর্শকরা।

Related Articles

Back to top button