বিনোদন

টেলিপর্দায় ডবল ধামাকা! মহাগুরু মিঠুন চক্রবর্তীর সঙ্গে মঞ্চ মাতাতে আসছেন সুপারস্টার দেব

অনেকদিনই পর্দায় দেখা মেলেনি ডিস্কোডান্সার (Disco dancer) মিঠুন চক্রবর্তীর (Mithun chakraborty)। বেশ অনেকদিনই সিনেমা থেকে ছুটি নিয়েছেন মহাগুরু। তার অনুরাগীদের একমাত্র ভরসা ছিল তাই রিয়েলিটি শো গুলিই। কিন্তু তাও প্রায় দীর্ঘদিন মহাগুরু ছিলেন প্রচার বিমুখ। এবার স্টার জলসা (Star jalsha) এনে দিল খুশির খবর। খুব শিগগিরই নতুন লুকে টেলিভিশনের পর্দায় হাজির হবেন ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তী। সঙ্গে থাকছেন টলিউডের সুপারস্টার অভিনেতা দেবও (deb)।

চ্যানেল সূত্রে খবর, স্টার জলসার রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’- (Dance dance junior) এর নতুন সিজনে একই সাথে দেখা যাবে বাংলার দুই যুগের দুই তাবড় অভিনেতাকে। ২০১৯ সালের সেপ্টেম্বরে শুরু হয়েছিল ‘ডান্স ডান্স জুনিয়র’। প্রথম সিজনে মহাগুরুর সঙ্গে বিচারকের আসনে ছিলেন সোহম চক্রবর্তী (Soham Chakraborty) এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। এবার তাঁর সঙ্গে বিচারকের আসনে দেখা যাবে সাংসদ অভিনেতা দীপক অধিকারীকে।

এই মরশুমে এক্কেবারে নতুন লুকে ধরা দিতে চলেছেন ‘মিঠুন দা’। বড় চুল, কাচাপাকা দাড়িতে এক্কেবারে নয়া অবতারে হাজির মহাগুরু। জানা যাচ্ছে, স্টার জলসার চলতি শো , ‘হাসিওয়ালা অ্যান্ড কোম্পানি’ শেষ হলেই শুরু হয়ে যাবে নতুন শোয়ের সম্প্রচার। এখন পর্দায় দুই অভিনেতাকে একসাথে দেখার অপেক্ষায় অধীর আগ্রহে দিন গুনছেন বাংলার দর্শকমহল।

Related Articles

Back to top button