বিনোদনভাইরালভিডিওসিনেমা

ডিসেম্বরের শহরে উড়বে মিঠুন-দেবের প্রজাপতি! ট্রেলার দেখে হাসি-কান্নায় চোখ ভিজলো শহরবাসীর

দর্শকদের অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে  প্রকাশ্যে এল মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) এবং দেব অধিকারী (Dev Adhikary) অভিনীত আসন্ন সিনেমা প্রজাপতির (Projapoti) ট্রেলার (Trailler)। এই সিনেমার হাত ধরেই দীর্ঘ ৭ বছর পর টেলিভিশনের পর্দায় ফিরছে মিঠুন-দেবের বাবা ছেলের জুটি। তাই একেবারে ছক ভাঙা এই গল্পে নতুন করে ডানা মেলবে বাবা ছেলের এক মিষ্টি সম্পর্কের রসায়ন।

ট্রেলার দেখে তার ঝলক মিলেছে বটে,  সেইসাথে দর্শকদের মধ্যে তৈরী হয়েছে গোটা সিনেমাটা হলে বসে উপভোগ করার ইচ্ছা। সিনেমার প্রচার ঝলকে দেখা যাচ্ছে কর্মব্যস্ত জীবনে ছেলের একমাত্র অবলম্বন তাঁর। অন্যদিকে বুড়ো বয়সে পেশায় ওয়েডিং প্লানার ছেলেকে বিয়ের কথা বলে বলে ক্লান্ত বাবা মিঠুন। বয়স হলে ছেলেরা বাবার দায়িত্ব নেয় কিন্তু এখানে দেখা যাচ্ছে বুড়ো বয়সেও ছেলেকে সারাক্ষণ আগলে রাখছে তার বাবা।

Dev Mithun upcoming cinema Projapoti's first poster come out

কখনও নিজে হাতে খাইয়ে দিচ্ছেন তো কখনও নিজে হাতে বোতাম সেলাই করে দিচ্ছেন ছেলের জামায়। দৈনন্দিন জীবনের এমনই টুকরো ছবিতে উঠে এসেছে বাবা ছেলের সম্পর্কের এক গভীর রসায়ন। দেবের কথায় এখানে তাঁর কাছে তাঁর বাবাই তাঁর মা।কিন্তু কিছুতেই ছেলেকে বিয়ের জন্য রাজি করতে পারছেন না তাঁর বৃদ্ধ বাবা।

মিঠুন চক্রবর্তী,Mithun Chakraborty,দেব অধিকারী,Dev Adhikary,প্রজাপতি,Projapoti,ট্রেলার,Trailler

শেষমেশ নিজেই উদ্যোগ নিয়ে ছেলের জন্য খুঁজে আনেন নিজেরই এক বন্ধুর মেয়েকে। অন্যদিকে ছেলে জানায় তাঁর প্রেমিকা আছে। এইভাবে সম্পর্কের বুননের মধ্যে দিয়েই এগোতে থাকে গল্প যার পুরোটা জানতে গেলে ধৈর্য্য ধরতে হবে আর মাত্র কটা দিন। আগামী ২৩ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই সিনেমা।প্রসঙ্গত এই সিনেমায় দেবের বিপরীতে তাঁর প্রেমিকার চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

প্রসঙ্গত অভিজিৎ সেন পরিচালিত এই সিনেমায় রয়েছে আরও একাধিক চমক।  প্রসঙ্গত এই সিনেমার হাত ধরে দীর্ঘ চার দশক পর রূপলী পর্দায় ফিরছেন মিঠুন চক্রবর্তী এবং মমতা শংকর জুটি। কিংবদন্তি পরিচালক মৃণাল সেন পরিচালিত ‘মৃগয়া’ সিনেমাতে শেষবার একসাথে অভিনয় করেছিলেন তারা। দেখতে দেখতে মাঝে  কেটে গিয়েছে ৪৬ বছর। এছাড়াও এই সিনেমায় অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন একঝাঁক তারকা। তাদের মধ্যে অন্যতম হলেন কৌশানী মুখোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায় এবং কনীনিকা ব্যানার্জী।

Related Articles

Back to top button