বিনোদনসিরিয়াল

একেই বলে মায়ের টান! শাক্যর চোখের জলে জ্ঞান ফিরল মিঠির, বড়সড় টুইস্ট আসন্ন মিঠাই সিরিয়ালে

জি বাংলায় সম্প্রচারিত ‘মিঠাই’ (Mithai) সিরিয়ালটির জনপ্রিয়তা দেখার মতো। গত দু’বছর ধরে দর্শকদের বিনোদনের রসদ জুগিয়ে আসছে এই ধারাবাহিক। সিদ্ধার্থ-মিঠাইয়ের জুটিও দর্শকমহলে দারুণ জনপ্রিয়। যদিও এখন সেই জুটিতে ভাঙন ধরেছে। মিঠাইরানী নয়, বরং মিঠির (Mithi) সঙ্গে দেখা যাচ্ছে সিডকে।

‘মিঠাই’য়ের নিয়মিত দর্শকরা জানেন, আদিত্য আগরওয়াল চক্রান্ত করে খুন করেছে মিঠাইরানীকে। এত বছর হয়ে গেলেও স্ত্রীয়ের মৃত্যু রহস্য ভেদ করতে পারেনি সিদ্ধার্থ। এসবের মাঝেই ‘সিধাই’য়ের ছেলের শিক্ষিকা হিসেবে মনোহরায় এন্ট্রি নিয়েছে মিঠি। যাকে আবার অবিকল মিঠাইয়ের মতোই দেখতে। ঘটনাচক্রে তাঁর সঙ্গে সাত পাকে বাঁধা পড়ে যান উচ্ছেবাবু।

Mithai Serial New Promo Sidhartha Mithi wedding

এই মিঠিই কি মিঠাই? দর্শকদের মনে আপাতত এই একটি প্রশ্নই ঘুরছে। সম্প্রতি ধারাবাহিকে এমন ট্র্যাক দেখানো হচ্ছে যাতে সেই ধোঁয়াশা আরও বৃদ্ধি পেয়েছে। সম্প্রতি যেমন দেখানো হয়েছে, আদিত্য আগরওয়ালের (Aditya Agarwal) হাত থেকে শাক্যকে (Shakya) বাঁচাতে গিয়ে গুলি খেয়েছে মিঠি।

এই মুহূর্তে হাসপাতালের বিছানায় শুয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে মিঠি। মেয়ের জ্ঞান না ফেরায় মিঠির বাবা আবার সিদ্ধার্থকে দোষারোপ করতে শুরু করেন। সেই সময়ই শাক্যর চোখের জলে আস্তে আস্তে জ্ঞান ফেরে মিঠির।

Mithi in hospital

ধারাবাহিকের আসন্ন পর্বে দেখানো হবে, শাক্যর চোখের জল মিঠির হাতের ওপর পড়ে এবং এরপরই তাঁর হাত নড়ে ওঠে। এরপর সে ধীরে ধীরে চোখ খুলতেই শাক্য বলে ওঠে, ‘মিঠি তোর জ্ঞান ফিরেছে!’ যা শোনার পর খুশি হয়ে যায় প্রত্যেকে। মিঠিকে দেখতে এসে জ্ঞান ফেরার কথা শোনার পর দাদাইও স্বস্তির নিঃশ্বাস ফেলেন।

তবে ওদিকে আবার আদিত্য আগরওয়াল মিঠিকে প্রাণে মারার পরিকল্পনা নিয়ে হাজির হয়েছে হাসপাতালে। ছদ্মবেশ ধারণ করে নিজের সেই পরিকল্পনা সফল করার চেষ্টা করে সে। শেষ পর্যন্ত কি আদিত্য মিঠির কোনও ক্ষতি করতে পারবে নাকি সিদ্ধার্থ তাঁকে বাঁচিয়ে ফেলবে? আপাতত এই প্রশ্নই ঘুরছে দর্শকদের মনে।

Related Articles

Back to top button