বিনোদনসিরিয়াল

শেষপর্যন্ত মারাই গেল মিঠাই! দ্বিগুণ চমক নিয়ে শুরু হচ্ছে সিরিয়ালের নতুন অধ্যায়

দেখতে দেখতে প্রায় দু বছর হতে চলল সিরিয়াল প্রেমি দর্শকদের রোজকার জীবনের অভ্যাসে পরিণত হয়েছে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’ (Mithai)। একেবারে শুরুর দিন থেকেই মোদক পরিবারের প্রত্যেক সদস্যদের সাথে দর্শকদের মধ্যে তৈরি হয়েছে এক আত্মীয়তার সম্পর্ক। আসলে এই সিরিয়ালের মধ্য দিয়েই দর্শক আরও একবার খুঁজে পেয়েছেন একান্নবর্তী বাঙালি পরিবারের পুরনো ঐতিহ্যের স্বাদ।

তাই দেখতে দেখতে সিরিয়ালের দর্শকরাও এই মোদক  পরিবারের সুখ-দুঃখের সঙ্গী হয়ে উঠেছেন। একটা সময় ছিল যখন প্রত্যেক সপ্তাহেই টিআরপি তালিকায় বেঙ্গল টপারের শিরোপা ধরাবাঁধা ছিল মিঠাই রানীর জন্য। দিনে দিনে এক প্রকার অপ্রতিরোধ্য হয়ে উঠেছিল এই সিরিয়াল কিন্তু সময়ের নিয়মের কাছেই সবকিছুই ক্ষণস্থায়ী।

ব্যতিক্রম হয়নি মিঠাইয়ের ক্ষেত্রেও।  এখন টিআরপি তালিকায় সেরা পাঁচেও জায়গা পায় না মিঠাই। কিন্তু তাতে কি? এই সিরিয়ালের প্রতি দর্শকদের টান কিন্তু আজও রয়েছে সেই একই রকম। ইদানিং পরিবারের যোগ হয়েছে আরো এক নতুন সদস্য। মিঠাই সিদ্ধার্থের একরতি ছেলে শাক্য।এই জুনিয়র উচ্ছেবাবুর সাথে ইতিমধ্যে মায়ায় জড়িয়ে গিয়েছেন এই সিরিয়ালের দর্শকরা।

Mithai's sudden death new promo on air

এরই মধ্যে সপ্তাহের শেষে একটা বড়সড় বোমা ফাটালো চ্যানেল কর্তৃপক্ষ। এসে গেল মিঠাই সিরিয়ালের বহু প্রতীক্ষিত এক ধামাকাদাড় নতুন প্রোমো (New Promo) । যেখানে দেখা যাচ্ছে জল্পনা তে সিলমোহর দিয়ে সত্যি সত্যি সিরিয়ালে প্রয়াত হয়েছে নায়িকা মিঠাই। নতুন প্রোমোর প্রথমেই দেখা যাচ্ছে মিঠাইরানির একটি ফটো ফ্রেমে ঝুলছে ফুলের মালা।

Mithai's sudden death new promo on air

অন্যদিকে বাড়ির বাকি সদস্যদের দেখেই বোঝা যাচ্ছে বেশ কয়েক বছরের লীপ নিচ্ছে এই সিরিয়াল। সেই সাথে বেশ বড় হয়ে গিয়েছে মোদক বাড়ির ছোট্ট গোপাল অর্থাৎ সিদ্ধার্থ মিঠাই-এর ছেলে শাক্য। একসময়ের গোমড়ামুখো সিদ্ধার্থ এখন একাই সামলায় ছেলেকে। এরই মধ্যে দেখা যায় মনোহরার সদর দরজায় কলিংবেল বাজছে।এরপর দরজা খুলতেই দেখা যায় একেবারে ব্যাগপত্তর নিয়ে হাজির মনোহরার নতুন অতিথি।


সে আর কেউ নয় আধুনিক পোশাকে নতুন মিঠাইরানী। যার নাম হয়েছে মিঠি। অর্থাৎ মারা গিয়েও আবারও বেঁচে উঠতে চলেছে মিঠাই। এখন দেখার আগামী দিনের কি চমক অপেক্ষা করছে এই সিরিয়ালের দর্শকদের জন্য। আর হ্যাঁ এই নতুন পর্ব দেখা যাবে আগামী ১৪ ই নভেম্বর সন্ধ্যে ছটা থেকে।

Related Articles

Back to top button