বিনোদনসিরিয়াল

‘উচ্ছেবাবু’ অতীত! এবার শীতে ট্রাই করুন ‘মিঠাই মোয়া’, রইল দোকানের ঠিকানা

বাংলা সিরিয়ালপ্রেমী দর্শকদের কাছে ‘মিঠাই’ (Mithai) শুধু সিরিয়াল নয়,তাদের কাছে আবেগের আর এক নাম মিঠাই। বিগত প্রায় ২ বছরে এই সিরিয়ালের প্রতিটা দর্শকই মনোহরার প্রত্যেক সদস্যকে একেবারে আপন করে নিয়েছেন। মিঠাইরানীর গোটা পরিবারকে খুব ভালোবাসেন সবাই। তাই এই সিরিয়ালের ন। মে হেটার্স কিছু বললেই হয়! সোশ্যাল মিডিয়ায় তাদের একেবারে ধুয়ে দেন মিঠাই ভক্তরা।

এখনকার সিরিয়ালপ্রেমী দর্শকদের রোজকার দৈনন্দিন জীবনের সাথে ওতোপ্রোতো জড়িয়ে থাকে সিরিয়াল। আর এ দিক দিয়ে তো মিঠাই সিরিয়ালের নামই আসে সবার প্রথমে। আসলে যারা সিরিয়ালের অনুরাগী হয় তারা প্রত্যেকেই সেই সিরিয়ালের সমস্ত চরিত্র থেকে সংলাপ সবকিছুই যাকে বলে একেবারে ‘গুলে খায়। এক্ষত্রে বাংলা সিরিয়ালের প্রকৃষ্ঠ উদাহরণ হল মিঠাই।

Mithai Serian New Promo made Record gets millions of views in few hours

এমনিতে দেখা যায় কোনো সিরিয়াল ভালো লাগলে সেই সিরিয়ালের পছদের চরিত্রদের মতো জামাকাপড় কিংবা শাড়ি পড়তে দেখা যায় অনেককে। প্রসঙ্গত এই সিরিয়ালে নায়ক সিদ্ধার্থকে উচ্ছেবাবু বলেই ডাকতো নায়িকা মিঠাই। এছাড়া সিরিয়ালে পেশায় ময়রা মিঠাইরানী একবার এক কুকিং কম্পিটিশনে ‘উচ্ছেবাবু’ সন্দেশ বানিয়ে তাক লাগিয়ে দিয়েছিল।

মিঠাই,Mithai,জয়নগর মোয়া,Jaynagar Moya,ভাইরাল ফটো,Viral photo,সোশ্যাল মিডিয়া,Social Media

সেইথেকে সোশ্যাল মিডিয়ায় ‘সবুজ’ রঙের কোনো খাবার দেখলেই সবাই তার নামের আগে জুড়ে দিত ‘উচ্ছেবাবু’ শব্দটা। ইতিমধ্যে এইভাবেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে উচ্ছেবাবু মোমো, উচ্ছেবাবু এগরোল,উচ্ছেবাবু চিকেন,উচ্ছেবাবু চাউমিন প্রভৃতি। তবে এবার উচ্ছেবাবু নয় দারুন বাজার তার বৌ মিঠাইরানির।

মিঠাই,Mithai,জয়নগর মোয়া,Jaynagar Moya,ভাইরাল ফটো,Viral photo,সোশ্যাল মিডিয়া,Social Media

সম্প্রতি শশা;ল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ছবি। সেখানে দেখা যাচ্ছে এই শীতের সিজনে সকলেরই অত্যন্ত পছন্দের মোয়া বিক্রি হচ্ছে মিঠাইরানির ছবি দিয়ে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবিতে দেখা যাচ্ছে মিঠাইরানির একটি মিষ্টি ছবি। সাথে লেখা রয়েছে ‘স্পেশাল জয়নগরের মোয়া’ (Jaynagar Moya) । এই ছবিই শেয়ার করে নিয়ে এক মিঠাই ভক্ত লিখেছেন ‘সবসময় সবদিকে মিঠাইরানি’।

Related Articles

Back to top button