বিনোদনভিডিওসিরিয়াল

দাদাগিরির মঞ্চেও মিঠাই ম্যাজিক! সৌরভ গাঙ্গুলির সাথে খেলতে হাজির গোটা মোদক পরিবার

বর্তমানে বাংলার এক নম্বর সিরিয়াল মানেই সবার মুখে ঘুরতে থাকে একটাই নাম। তা হল জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই'(Mithai)। শুরু থেকেই একটানা টিআরপি রেটিংয়ে একচেটিয়া ভাবে শীর্ষ স্থান দখল করে বেঙ্গল টপারের (Bengal Toper) খেতাব নিজেদের দখলেই রেখেছে মিঠাইয়ের মোদক পরিবার।এখন তো রাজ্যের গন্ডী ছাড়িয়ে সারা দেশে ছড়িয়ে পড়েছে মিঠাইয়ের মিষ্টতা।

আর এবার গোটা মোদক পরিবার নিয়ে মিঠাইরানি হাজির হচ্ছে জি বাংলার দাদাগিরির সেটে। আর মিঠাই যেখানে সেখানে মিষ্টি মনোহরা আর হাসি ঠাট্টা তো থাকবেই। খুব শিগগিরই ঠিক এমনটাই ধরা পড়তে চলেছে দাদাগিরির মঞ্চে। উল্লেখ্য আগামী ২৫ সেপ্টেম্বর থেকেই শুরু হতে চলেছে দাদাগিরি সিজন ৯। করোনা সংক্রমণের কথা মাথায় রেখে এবারের সিজনে দাদাগিরির থিম ‘হাত বাড়ালেই বন্ধু হয়।’

প্রত্যেক বছরের মতোই চলতি সিজনেও এই শোয়ের সঞ্চালনার দায়ীত্বে থাকছেন প্রিন্স অফ কোলকাতা তথা বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। সম্প্রতি চ্যানেলের তরফে দেখানো হয়েছে একটি নতুন প্রমো সেখানে দেখা যাচ্ছে দাদাগিরির সেটে পৌঁছে সকলকে একাই মাতিয়ে রেখেছেন মিঠাই ওরফে সৌমিতৃষা। আর দাদাগিরির মঞ্চে পৌঁছেই দাদাকে মনোহরা খাওয়াতে ব্যস্ত হয়ে পড়ে মিঠাই। তাও একেবারে মিঠাইয়ের ‘ইসটাইলে’।

Mithai Soumitrisha Kundu

তাছাড়া মিঠাই তো মিঠাই! তার মুখে লাগাম পরাতে হিমশিম খেয়ে যায় খোদ উচ্ছে বাবুও। আর মিঠাই মানেই তো মিষ্টি কথার ফুলঝুরি। তাই দাদাকে শুধু মনোহরা খাইয়েই থেমে থাকেনি সে। এরপরই দাদাগিরির প্রতি নিজের ভালোবাসার কথা ব্যক্ত করতে গিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল গানের লাইন টেনে এনে সৌমিতৃষাকে  বলতে  শোনা যাচ্ছে ‘দাদাগিরি হচ্ছে বচপন কা পেয়ার।’ ব্যাস সকলের প্রিয় মিঠাইয়ের মুখে এমন কথা শুনে সেটের মধ্যেই হেসে গড়িয়ে পড়তে দেখা যায় সিডসহ মোদক পরিবারের অনান্য সদস্যরা।

এরপরেই প্রমোতে দেখা যাচ্ছে মিঠাইকে থামাতে কোনো উপায় না মেয়ে সঞ্চালক সৌরভ গাঙ্গুলী বলে উঠছেন ‘এই ওর মাকে ফোন লাগাও তো।’ আর তাতেই হাসির শব্দ দ্বিগুণ বেড়ে যায়। এছাড়াও ওই প্রমোতে দেখা যাচ্ছে দাদাগিরির মঞ্চে মিঠাই, নন্দা এবং তোর্সার সাথে পা মেলাচ্ছেন খোদ সৌরভ গাঙ্গুলী। এই প্রমো সামনে আসার পর থেকেই দেখার অপেক্ষায় দিন গুনছেন মিঠাই ভক্তরা। দাদাগিরি শুরুর দ্বিতীয় দিনেই অর্থাৎ আগামী ২৬ সেপ্টেম্বর সম্প্রচারিত হবে এই বিশেষ পর্ব।

Related Articles

Back to top button