বিনোদনসিরিয়াল

‘ধূলোকণা কাজের মাসি আর ড্রাইভাইরের পরকীয়া’! বাংলার ঘরে মিঠাই চলবে, ট্রোলিং শুরু নেটিজেনদের

বাঙালিদের বিনোদনের জগতে সিরিয়ালের একটা বড় ভূমিকা রয়েছে। প্রতিদিন সন্ধ্যে নামলেই বাড়িতে বাড়িতে সিরিয়ালের আসর বসে। আর পছন্দের সিরিয়াল দেখতে সকলে হাজির হন টিভির সামনে। বিভিন্ন চ্যানেলে ভিন্ন স্বাদের গল্প দেখানো হয়। আর কিছু দর্শকদের এক তো কিছু দর্শকদের আরেক সিরিয়াল পছন্দ হয়। সিরিয়ালগুলোর মধ্যেও যেন জনপ্রিয় হবার লড়াই লেগে থাকে। তবে বিগত কিছুমাস লড়াইয়ে সবাইকে পিছনে ফলে প্রথম স্থান দখল করেছে মিঠাই (Mithai)।

সিরিয়ালের মিঠাই-সিদ্ধার্থ জুটি বাঙালিদের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। অন্যদিকে একসময় ভালো জনপ্রিয়তা থাকলেও দিনে দিনে  টিআরপি কমছে ষ্টার জলসার। এবার হারানো গৌরব পুনুরুদ্ধার করতে মাঠে নেমেছে ষ্টার জলসা, একাধিক নতুন  গল্পের সিরিয়াল নিয়ে হাজির হয়েছে চ্যানেলটি। ‘ধূলোকণা (Dhulokona)’ নামের নতুন  একটি সিরিয়াল শুরু হয়েছে ইতিমধ্যেই।

ধূলোকণা Dhulokona মিঠাই mithai

নতুন এই সিরিয়ালে ফুলঝুরির চরিত্রে রয়েছে অভিনেত্রী মানালি দে। অন্যদিকে  সিরিয়ালের হিরো লালনের চরিত্রে রয়েছে ইন্দ্রাশিষ রায়। গল্পে মানালি একটি বাড়িতে কাজ করে আর সেই বাড়িতেই ড্রাইভার হয়ে আসছেন ইন্দ্রাশিষ অর্থাৎ লালন। দুজনের প্রেম নিয়েই সিরিয়ালের কাহিনী। নতুন এই সিরিয়ালটি বেশ জনপ্রিয় হবে বলেই ধারণা চ্যানেল কর্তৃপক্ষের। যদিও সে  আশায় বালি চাপা দিতে পিছপা হয়নি খোদ নেটিজেনরা।

সিরিয়ালের শুরু হওয়া মাত্রই নেটপাড়ায় ট্রোলের বহর শুরু হয়ে গিয়েছে। ‘ধূলোকণা’ সিরিয়ালে দেখানো হচ্ছে কাজের মাসি আর ড্রাইভারের পরকীয়া। এসব মোটেই চলবে না বরং বাংলার ঘরে ঘরে শুধুমাত্র মিঠাই আর সিদ্ধার্থের রোমান্স চলবে। এই ফেসবুকে দুই সিরিয়ালের পোস্টের নিয়ে তৈরী হয়েছে মিম। আর সেই মিম বেশ ভাইরাল হয়ে চর্চার বিষয় দাঁড়িয়েছে। মিমে অবশ্য মিশ্র প্রতিক্রিয়া মিলেছে।

মিঠাই ধূলোকণা ট্রোল Mithai Dhulokona troll

কিছু নেটিজেনদের মতে, ‘আমরা মিঠাই দেখবো তবে অনুরোধ অন্যদের এভাবে ছোট করবেন না। যদিও মানালীকে আমার কখনোই ভালো লাগে না তবুও মানালি যথেষ্ট ভালো অভিনেত্রী ইটা মানতেই হবে’। আরেক  নেটিজেনদের মতে, ‘এভাবে বলাটা উচিত নয়। আগে থেকেই না দেখে বুঝে একটা বাজে মন্তব্য করাটা বোধহয় ঠিক নয়। মিঠাইকে সকলে পছন্দ করেছে আস্তে আস্তে,  একদিনে সবটা হয়নি। তাই ককুরুচিকর মন্তব্য আগে থেকেই করবেন না  প্লিজ’।

মিঠাই ধূলোকণা ট্রোল Mithai Dhulokona troll

এছাড়াও আরেক দর্শকের মতে, ‘মিঠাই সবার প্রিয়। তবে ড্রাইভার গাড়ি না চালালে কিভাবে যাবেন? আর কাজের মাসি একদিন না এলেই তো  দম ফুরিয়ে যায়। তাই অন্যরাও মানুষ  এই ভাবে বলে নিজেদের ছোটো ,মানসিকতার পরিচয় দেবেন না’। আবার কিছু জনের তরফে মিলেছে বিরূপ প্রতিক্রয়া। এক নেটিজনের  মতে, ‘এই ধূলোকণা সিরিয়ালের হিরোইন  গায়ে পরেঝগড়া করতে  যাচ্ছে ড্রাইভারের সাথে’। তো আরেকজনের বক্তব্য, ‘তুলনা করাটাই ভুল। এমনিই মিঠাই এর টিমের কেউ মিঠাই ছাড়া কিছু দেখবে না।

Related Articles

Back to top button