বিনোদনভিডিওসিরিয়াল

রিল লাইফের শত্রু মিঠাই রিয়েল লাইফের প্রিয় বন্ধু! নাচে-গানে-অভিনয়ে বোঝালেন ‘ট্যাস বুড়ি’

সিরিয়াল প্রেমী দর্শকদের মুখে মুখে ঘুরছে এখন একটাই নাম।তা হল জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’। তাই দিনের পর দিন বেঙ্গল টপারের মুকুট নিজেদের দখলে রাখা এই সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলার অপেক্ষা রাখে না। শুরু থেকেই টিআরপি (TRP) রেটিংয়ে একের পর এক ছক্কা হাঁকিয়ে চলেছে মিঠাইয়ের মোদক পরিবার।

নামের মতোই স্বভাবেও মিষ্টি,মিঠাই শুরু থেকেই মোদক পরিবারের প্রত্যেক সদস্যকে আপন করে নিলেও দিনে দিনে দু চোখের বিষ হয়ে ওঠে সিরিয়ালের অন্যতম নেগেটিভ চরিত্র ‘তোর্সা দিদিমণির।’ সিরিয়ালে সিডের বান্ধবী তোর্সার চিরশত্রু। ইতিপূর্বে একাধিকবার মিঠাইয়ের ক্ষতি করার চেষ্টা করেছে সে। কারণ অনেকদিন ধরেই সে সিডকে মনেপ্রাণে ভালোবাসে। তাই সিড -মিঠাইকে আলাদা করার সমস্তরকম চেষ্টা করেও ব্যর্থ হয়েছে সে।

 

সিরিয়ালে ইতিমধ্যেই সমস্ত নিয়ম রীতি মেনে মিঠাইকে বিয়ে করেছে সিড। সেসব দেখে ভীষণ ভেঙে পড়ে তোর্সা। আর সে সময় তাঁর মনে সাহস জোগাতে তাঁর পাশে দাঁড়ায় মিঠাইয়ের আর এক শত্রু সোম। তবে সিরিয়ালে যতই শত্রু হোক না কেন ক্যামেরা অফ হতেই সেটের মধ্যেই মিঠাই তোর্সার উল্টো রসায়ন দেখা যায়। অর্থাৎ রিল লাইফের শত্রু নিমেষের মধ্যেই রিয়েল লাইফে হয়ে যায় প্রিয় বন্ধু।

দর্শকদের প্রিয় মিঠাই অর্থাৎ সৌমিতৃষাও বাস্তব জীবনে সকলের সাথে মিলে মিশে হই হুল্লোড় করে থাকতে ভালোবাসেন। তাই পর্দার বাইরে তোর্সার পাশাপাশি সোমের সাথেও মিঠাইয়ের দারুন ইকুয়েশন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া তাঁদের একাধিক রোমান্টিক রিল তার অন্যতম বিশ্বস্ত দলিল। সিরিয়ালের মিঠাই অর্থাৎ সৌমিতৃষা কুন্ডু এবং তোর্সা ওরফে তন্বি লাহা রায় দুজনেই সোশ্যাল মিডিয়ায় দারুন অ্যাকটিভ।

 

 

View this post on Instagram

 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

সুযোগ পেলেই হয়, দুজন মিলে মাঝে মধ্যেই একে অপরের সাথে নানা রকম রিল ভিডিও করে থাকেন তাঁর। বেশ অনেকদিন পর আবার নতুন রিল নিয়ে ফিরেছেন এই জুটি। সেখানে কখনও সিরিয়ালের সেটে আবার কখনও বাড়িতে ‘ইয়ার হু মে’ গানে অ্যাক্টিং আর নাচ করেছেন। আর তাঁদের এই কান্ড কারখানা ক্যমেরাবন্দী করেছেন মিঠাই অভিনেতা সোম ওরফে ধ্রুব সরকার। ভিডিওটি মিঠাই, তোর্সা দুজনেই শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। প্রিয় দুই অভিনেত্রীর এই ভিডিও দেখে বেজায় খুশী হয়েছেন নেটিজেনরা।

Related Articles

Back to top button