বিনোদনভিডিওসিরিয়াল

উচ্ছেবাবুর তোর্সা বৌদিমণি এখন মিঠাই রানির প্রিয় বন্ধু! ঝগড়া ভুলে কোলাকুলি করছে দুই জা

রাজ্যের গন্ডি ছাড়িয়ে এখন গোটা দেশজুড়ে বাংলার মিঠাই (Mithai) সিরিয়ালের জয়জয়কার। মিঠাই ম্যাজিকে কাবু আট থেকে আশি সকলে। আর কিছুদিন আগেই দেশব্যাপী সব থেকে বেশি জনপ্রিয় সিরিয়ালের সমীক্ষা তালিকায় জায়গা করে নিয়ে মিঠাইয়ের মুকুটে জুড়েছে নতুন পালক। দিনের পর দিন এভাবেই একটার পর একটা ছক্কা হাঁকিয়ে চলেছে মিঠাই রানি।

স্বয়ং গোপালের আশীর্বাদ আছে মিঠাইয়ের সাথে। তাই তাকে বেঙ্গল টপারের স্থান থেকে টলায় কার সাধ্যি। আর তা ফের একবার প্রমাণিত হয়েছে গতকালের টিআরপি চার্টে। মোদক বাড়ির মিষ্টি বৌমা তাক লাগিয়ে দিয়েছে আরও একবার। তবে মিঠাই সিরিয়ালের বিপুল জনপ্রিয়তার লাভের ক্রেডিট কিন্তু কারও একার প্রাপ্য নয়। একথা একবাক্যে মানবেন প্রত্যেকেই।

Mithai family Dinner

সিরিয়ালের মতোই বাস্তব জীবনেও এই সিরিয়ালের কলাকুশলীরা সকলেই যেন এক পরিবারের অংশ হয়ে গিয়েছেন। তাই শুটিং থেকে বিরতি মিললেই হাসি মজায় মেতে ওঠেন সকলে। সিরিয়ালের নায়িকা মিঠাই শুরু থেকেই মোদক পরিবারের প্রত্যেক সদস্যকে আপন করে নিলেও দিনে দিনে দু চোখের বিষ হয়ে উঠেছে তার বড় জা অর্থাৎ ‘তোর্সা দিদিমণির।’

সিরিয়ালে সিডের বান্ধবী তোর্সা (Torsha) মিঠাইয়ের চিরশত্রু। ইতিপূর্বে একাধিকবার মিঠাইয়ের ক্ষতি করার চেষ্টা করেছে সে। কিন্তু শেষ মুহূর্তে গোপাল ‘হেলেপ ‘ করে দেওয়ায় সমস্তরকম চেষ্টা করেও ব্যর্থ হয়েছে তোর্সা। তবে সিরিয়ালে যতই শত্রু হোক না কেন ক্যামেরা অফ হতেই সেটের মধ্যেই মিঠাই-তোর্সার সম্পর্কের উল্টো রসায়ন দেখা যায়। অর্থাৎ রিল লাইফের শত্রু নিমেষের মধ্যেই রিয়েল লাইফে হয়ে যায় প্রিয় বন্ধু।

তোর্সা অর্থাৎ অভিনেত্রী তন্নি লাহা রায়ের (Tonni Laha Roy) সাথে মিঠাই অর্থাৎ সৌমিতৃষা কুণ্ডুর (Soumitrisha Kundu) দারুন ইকুয়েশন। তারা দুজনেই সোশ্যাল মিডিয়ায় দারুন অ্যাকটিভ। সুযোগ পেলেই হয়, দুজন মিলে মাঝে মধ্যেই একে অপরের সাথে নানা রকম রিল ভিডিও করে থাকেন তাঁরা। এদিন জি বাংলার তরফে মিঠাই তোর্সার এমনই একটি ভিডিও শেয়ার করা হয়েছে। যা দেখে বরাবরের মতো এবারও মন ভরে গিয়েছে দর্শকদের। উল্লেখ্য এই ভিডিওটি আসলে সমস্ত প্রিয় বন্ধুদের উদ্দেশ্যে বানানো হয়েছে।

 

Related Articles

Back to top button