বিনোদনভাইরালভিডিও

শাড়ি মিষ্টি হাসি উধাও! ট্যাসবুড়ির সাথে দিদিমণি সেজে নেচে মাতালো মিঠাই, চোখ কপালে নেটিজেনদের

বাংলা টেলিভিশন জগতে এখন এক নম্বর সিরিয়াল বলতেই দর্শকরা জি বাংলার (Zee Bangla) ‘মিঠাই'(Mithai) -এর কথাই বোঝেন। যার জনপ্রিয়তা নিয়ে আলাদা করে কিছু বলার প্রয়োজন পড়ে না। বিগত কয়েক মাস ধরে থাকা টি আর পি(TRP) রেটিং-এর দিকে তাকালেই তা স্পষ্ট হয়ে যায়। এই সিরিয়ালে মিঠাইয়ের চিরশত্রু তোর্সা(Torsa) বা টেস! কিছুতেই মিঠাই-সিদ্ধার্থের পিছু ছাড়ে না সে।

মিঠাই আর সিডের মধ্যে দুরত্ব তৈরি করতে তার জুরি মেলা ভার। সোমের সাথে ফন্দী এঁটে কতই না চেষ্টা করেছে সে মিঠাই সিডকে আলাদা করার, কিন্তু লাভের লাভ কিছুই হয়নি। তবুও ধারাবাহিকে মোটেও সে থেমে থাকার পাত্রী নয়। এখন মিঠাইকে স্ত্রী হিসেবে মেনে নিয়েছে সিদ্ধার্থ, বাড়ির সকলকে সাক্ষী রেখে মিঠাইয়ের সিঁথিতে সিঁদূর ও পরিয়েছে সে, তবুও তোর্সার শিক্ষা হয়নি।

তবে ক্যামেরার ওপারে মিঠাই রানী আর ট্যাসবুড়ির সম্পর্ক আর বাস্তবে তাদের সম্পর্ক পুরো উত্তর মেরু দক্ষিণ মেরু। অর্থাৎ সহজ ভাষায় বললে, ক্যামেরার সামনে শত্রুতা থাকলেও ক্যামেরার পিছনে কিন্তু হেব্বি দোস্তি মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু এবং তোর্সা ওরফে তন্নি লাহা রায়ের। আর সেই প্রমাণ দুই অভিনেত্রীর ইন্সটাগ্রাম হ্যান্ডেল। শুটিংয়ের ফাঁকে সময় পেলেই তাঁরা একের অপরের সাথে নানান মজার রিল ভিডিও করতে বা কখনও চুটিয়ে আড্ডা দিতে ব্যাস্ত হয়ে পড়েন।

সম্প্রতি মিঠাই-য়ের বেশ ছেড়ে বেরিয়ে এক্কেবারে ট্রেন্ডি লুকে ধরা দিয়েছেন সৌমিতৃষা এবং তন্নি। দুজন হাতে হাত ধরে ফের রিল বানিয়েছে দু’জনে। রিল ভিডিও শেয়ার করে সৌমিতৃষা ক্যাপশনে লিখেছেন “আমার তানের সঙ্গে”। আর এই ভিডিওতে তন্নী আদর করে কমেন্ট করেছেন, “আমার মিশ”।

 

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

অর্থাৎ টিভির পর্দায় একেঅপরের শত্রু হলেও বাস্তবে কিন্তু ভালো বন্ধু দুজনেই সেই ছবিই ধরা দিয়েছে ভিডিওর মধ্যে দিয়ে। নাচের এই ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ইতিমধ্যেই হাজারো ভিউ হয়ে গিয়েছে ভিডিওটিতে।

Related Articles

Back to top button