বিনোদনভাইরালভিডিও

শ্যুটিং এর ফাঁকে মাংসের ঠ্যাং নিয়ে মারামারি মিঠাই, তোর্সা, নন্দার! ভাইরাল ভিডিও

প্রতি সপ্তাহে টি আর পি রেটিংয়ে ছক্কা হাঁকিয়ে এই মুহুর্তে সারা বাংলায় এক নম্বর সিরিয়ালের তকমা নিজেদের দখলেই রেখেছে জি বাংলার সিরিয়াল মিঠাই। গোটা বাংলা কার্যত মিঠাই জ্বরে কাঁপছে। প্রতি সপ্তাহে নিত্য নতুন চমক দিয়ে দর্শকদের মনে পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছে এই সিরিয়াল। সব সিরিয়ালের দর্শকদের কাছেই আকর্ষণের মূল কেন্দ্রবিন্দু হয়ে থাকেন সিরিয়ালের মুখ্য চরিত্রে থাকা নায়ক নায়িকারা।

এই ধারাবাহিকের মুখ্য চরিত্র সিদ্ধার্থ এবং মিঠাই। উচ্ছেবাবু আর তুফান মেলের মিষ্টি প্রেমে ইতিমধ্যেই মজে রয়েছে গোটা বাংলা। তবে তার পাশাপাশি ধারাবাহিকের অন্যান্য চরিত্র গুলিও কিন্তু সমান ভাবে জনপ্রিয় এবং স্বকীয়। পর্দার রাজীব নন্দা, তোর্সা সোম, নিপা রুদ্র, কিংবা শ্রীতমা রাতুলের জুটিও বেশ পছন্দের মিঠাই প্রেমীদের। তাই পর্দার বাইরেও এই তারকাদের খোঁজ খবর রাখতে বেজায় ভালোবাসেন সকলেই।

ধারাবাহিকে মিঠাই তোর্সার মার মার কাট কাট সম্পর্ক হলেও বাস্তবে যে তারা দারুণ বন্ধু এ কথা জানতে বাকি নেই কারোরই। মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু, তোর্সা অর্থাৎ তন্বী লাহা রায় এবং নন্দা কৌশাম্বী যেন এক আত্মা এক প্রাণ। শ্যুটিং এর ফাঁকে অল্প ফুরসত পেলেই তারা আড্ডায় মেতে থাকেন।

সম্প্রতি ফের ভাইরাল হয়েছে এই তিন অভিনেত্রীর অফস্ক্রিন কেমিস্ট্রি। ভাইরাল একটি ভিডিওতে এবার দেখা গেল এই তিন মক্কেলের খুনসুটির মুহুর্ত। শ্যুটিং এর ফাঁকে এক প্লেট মাংস নিয়ে রীতিমতো কাড়াকাড়ি জুড়ে দিয়েছে মিঠাই তোর্সা নন্দা। তাদের দাবি এত কম কেন তৈরি করা হয়েছে। একেবারে কব্জি ডুবিয়ে, হায়ার চিবিয়ে চিকেন খেতে দেখা গেল তাদের। তাই যারা ভাবেন, অভিনেত্রীরা মোটেই ডায়েট ছাড়া খাওয়া দাওয়া করেন না তারা এক্কেবারে ভুল ভাবেন। কখনো তোর্সা মিঠাইকে ভালোবেসে চিকেন খাইয়ে দিচ্ছে, তো কখনো আবার নন্দার সাথে মারামারি করছে। সবমিলিয়ে কাজের মাঝে তারা যে বেশ মজাও করে তাও বেশ বোঝা গেল এই ভিডিওতে।

 

Related Articles

Back to top button