বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

সিরিয়ালের শত্রুতা ভুলে একসাথে মিঠাই তোর্সা, বড় জাকে নিয়ে রাস্তাতেই শুরু নাচ, রইল ভিডিও

বর্তমানে ‘মিঠাই’ (Mithai) বলতে অজ্ঞান যে কোনো কোনো সিরিয়াল প্রেমী। দর্শকমহলে দিনে দিনে বেড়ে চলেছে এই সিরিয়ালের জনপ্রিয়তা। প্রতি সপ্তাহের টিআরপি রেটিংয়ে মিলছে তারই প্রমাণ। একের পর এক ছক্কা হাঁকিয়ে একটানা ‘বেঙ্গল টপার’-এর খেতাব নিজেদের দখলেই রেখেছে মিঠাইয়ের মোদক পরিবার। আর সিরিয়ালের দৌলতে মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুও (Soumitrisha Kundu) বেশ জনপ্রিয়।

সিরিয়ালে মিঠাই-সিদ্ধার্থ জুটি যেন সকলের  কাছেই প্রিয়। তবে মিঠাই  আর সিদ্ধার্থের সম্পর্ক মোটেও সহ্য করতে পারে না তোর্সা। মিঠাইকে সিদ্ধার্থের থেকে আলাদা করবে বলে সোমকে বিয়ে করে মোদক পরিবারের বড় বৌ তথা মিঠাইয়ের বড় জা হয়ে এসেছে সে। আর এসে থেকেই মিঠাইকে কিভাবে সকলের সামনে ছোট করা যায় সেই সুযোগ খুঁজছে। তবে সিরিয়ালে চুলোচুলি চললেও বাস্তবে কিন্তু দুজনের সম্পর্কটা একেবারেই উল্টো।

সিরিয়ালে তোর্সার চরিত্রে অভিনয় করছে অভিনেত্রী তন্বীলাহা রায় (Tonnilaha Roy)। আর মিঠাই অভিনেত্রী সৌমিতৃষার সাথে তার বেশ বন্ধুত্ব রয়েছে। দুজনেই সোশ্যাল মেডীতে বেশ জনপ্রিয় ও মাঝে মধ্যেই রিল ভিডিও শেয়ার করেন ইনস্টাগ্রামে। এবার দুই জা মিলে একসাথে নেচে রিল ভিডিও বানিয়ে শেয়ার করল ইনস্টাগ্রামে।

এমনিতে মাঝে মধ্যেই একসাথে খেতে যাওয়া থেকে আড্ডা দিতে দেখতে পাওয়া যায় দুজনকে। তবে এবার ভিডিওতে ‘ভাগে রে মন কাহি’ গানে নাচতে দেখা গেছে দুজনকে। শাড়ি আর গয়না পরে রাস্তার মাঝেই একেঅপরকে জড়িয়ে নাচতে দেখা যাচ্ছে। আর প্রিয় মিঠাইরানীকে কোমর দুলিয়ে নাচতে দেখে মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছে ভিডিও।

প্রসঙ্গত, সিরিয়ালে পিকনিকের মরশুম শেষ হয়েছে। তবে বাড়ি ফিরতেই নতুন বিপত্তি এসেছে মোদক পরিবারে। ক্যানসেল হয়ে যেতে পারে মোদক পরিবারের মিষ্টি বিক্রির ফুড লাইসেন্স। কারণ বাসি মিষ্টি বিক্রি হচ্ছে দোকান থেকে। সোমের ভাগে পাওয়া দোকান থেকেই হচ্ছে এই সমস্ত কান্ড। এখন আগে কি হয় সেটাই দেখার।

Related Articles

Back to top button